shono
Advertisement

কাশ্মীর ইস্যুতে টুইটারে ভারতকে কটাক্ষ আফ্রিদির

রক্তপাত বন্ধে কেন এগিয়ে আসছে না রাষ্ট্রসংঘ, সওয়াল আফ্রিদির। The post কাশ্মীর ইস্যুতে টুইটারে ভারতকে কটাক্ষ আফ্রিদির appeared first on Sangbad Pratidin.
Posted: 04:51 PM Apr 03, 2018Updated: 06:28 PM Apr 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুইটারে ফের কাশ্মীর প্রসঙ্গ নিয়ে সরব প্রাক্তন পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদি। এবারও উপত্যকার হিংসা নিয়ে প্রকারান্তরে ভারতকেই কটাক্ষ করলেন আফ্রিদি। উপত্যকার রক্তক্ষয়ী সংগ্রাম বন্ধ করতে রাষ্ট্রসংঘের মতো আন্তর্জাতিক সংগঠনগুলি কেন উদ্যোগ নিচ্ছে না? নিজের টুইটার অ্যাকাউন্টেই প্রশ্ন তুললেন তিনি।

Advertisement

এক টুইট বার্তায় শাহিদ লেখেন, ‘ভারত অধিকৃত কাশ্মীরে একটানা উদ্বেগজনক পরিস্থিতি চলছে। দৃঢ়তার সঙ্গে স্বাধীনতা চেয়ে বার বার বন্দুকের নলের সামনে দাঁড়াতে হচ্ছে নির্দোষদের। এই সময় রাষ্ট্রসংঘের মতো আন্তর্জাতিক সংগঠন গুলি কোথায়, তা ভেবে অবাক হচ্ছি। উপত্যকার এহেন রক্তাক্ত অবস্থা দূর করতে কেন সচেষ্ট নয় এই সংগঠনগুলি ?’ প্রশ্ন তুলেছেন এই প্রাক্তন পাক ক্রিকেটার।

[তীব্র হচ্ছে খাদ্যসংকট, জলপথে মালয়েশিয়ায় পাড়ি দিচ্ছেন রোহিঙ্গারা]

উল্লেখ্য, এই প্রথমবার নয়, যে জম্মু ও কাশ্মীর নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন আফ্রিদি। এর আগেও ভারত-পাক বৈরিতার এই সূত্র ধরে নিত্যনতুন বিতর্ক উসকে দিয়েছেন তিনি। ২০১৬-তে ভারতে টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে এসেও কাশ্মীর প্রসঙ্গ টেনে বিতর্কিত মন্তব্য করেছিলেন আফ্রিদি। নিজেই বলেছিলেন, ‘এখানে প্রচুর মানুষ রয়েছেন, যাঁরা কাশ্মীর থেকে এসেছেন।’

২০১৭-তে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন আফ্রিদি। তিনি পাকিস্তানের হয়ে ২৭টি টেস্ট সিরিজ, ৩৯৮টি একদিনের সিরিজ ও ৯৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ২০১১-তে দেশের হয়ে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের নেতৃত্বও দেন শাহিদ আফ্রিদি

[পয়লা বৈশাখের আগেই আকাশছোঁয়া চাহিদা, ঢাকায় চড়া দাম ইলিশের]

এদিকে এই ঘটনার জেরে আফ্রিদিকে একহাত নিয়েছেন গৌতম গম্ভীর। কটাক্ষ করে তিনি বলেন, আফ্রিদির বক্তব্য কিশোরদের মতো, সুতরাং তা নিয়ে বিশেষ গুরুত্ব না দেওয়াই ভাল।

The post কাশ্মীর ইস্যুতে টুইটারে ভারতকে কটাক্ষ আফ্রিদির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার