shono
Advertisement

বিয়ের পিঁড়িতে ভারতীয় অলরাউন্ডার শার্দূল ঠাকুর, ভাইরাল গায়ে হলুদের ভিডিও, পাত্রীটি কে?

কেএল রাহুল, অক্ষর প্যাটেলের পর সাত পাকে বাঁধা পড়ছেন শার্দূল ঠাকুর।
Posted: 11:06 AM Feb 26, 2023Updated: 11:06 AM Feb 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় শিবিরে যেন বিয়ের মরশুম। কেএল রাহুল, অক্ষর প্যাটেলের পর বিয়ের পিঁড়িতে আরও এক ভারতীয় তারকা ক্রিকেটার। তিনি শার্দূল ঠাকুর। যাঁর গায়ে হলুদের নাচের ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই হইচই পড়ে গিয়েছে।

Advertisement

জানা গিয়েছে, আগামি কাল অর্থাৎ ২৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন ভারতীয় অলরাউন্ডার। নিশ্চয়ই জানতে চাইবেন পাত্রীটি কে? পাত্রীর নাম মিতালি পারুলকর। পেশায় ব্যবসায়ী। ২০২১ সালের নভেম্বর মাসেই বাগদান সেরে ফেলেছিলেন শার্দূল (Shardul Thakur)। ভালবাসা পরিণয়ে বদলে যাওয়ার কথা ছিল সে বছরই। গোয়ায় জমকালো অনুষ্ঠান করে চারহাত এক হওয়ার কথা ছিল মিতালি ও শার্দূলের। কিন্তু কোনও এক অজানা কারণে বিয়ে স্থগিত হয়ে যায়। সূত্র মারফৎ অবশ্য শোনা গিয়েছিল, করোনা অতিমারীর সময় ডেস্টিনেশন ওয়েডিংয়ের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। তাছাড়া অতিথিদেরও এক জায়গা থেকে অন্য জায়গায় যেতেও অসুবিধা হত। সেই কারণেই বিয়ে স্থগিত হয়েছিল। তবে সব বাধা কাটিয়ে মুম্বইয়ে বসছে বিয়ের আসর।

[আরও পড়ুন: মার্চের শুরুতেই রাজ্যের তাপমাত্রার পারদ ছুঁতে পারে ৩৫ ডিগ্রি! আশঙ্কার কথা শোনাল হাওয়া অফিস]

শোনা যাচ্ছে, ২০০ থেকে ২৫০ জন অতিথির উপস্থিতিতেই নয়া ইনিংস শুরু করবেন শার্দূল ও মিতালি। বর্তমানে বর্ডার-গাভাসকর সিরিজে ব্যস্ত ভারতীয় দল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১ মার্চ থেকে ইন্দোরে শুরু তৃতীয় টেস্ট। এমন পরিস্থিতিতে তাঁদের বিয়ের অনুষ্ঠানে আসার সম্ভাবনা নেই বললেই চলে। তবে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভারতীয় তারকার গায়ে হলুদের ভিডিও। যেখানে সাদা পাজামা ও হলুদ পাঞ্জাবিতে দেখা যাচ্ছে শার্দূলকে। জনপ্রিয় বলিউড গায়ে চুটিয়ে নাচছেন তিনি। সব মিলিয়ে জমে উঠেছে অনুষ্ঠান। এবার দেখার বিয়েতে কীভাবে সাজেন শার্দূল-মিতালি।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর দপ্তরের কমিটির রিপোর্টে প্রাথমিক শিক্ষায় বাংলা শীর্ষে, শেষে যোগীরাজ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement