shono
Advertisement

গ্যালারি থেকে শোয়েবের জন্য গলা ফাটাতেই নেটদুনিয়ায় কটাক্ষের শিকার নববধূ সানা

স্ত্রীর উপস্থিতি ভাগ্য ফেরাতে পারল না শোয়েবের।
Posted: 07:34 PM Feb 19, 2024Updated: 07:34 PM Feb 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুলতান ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদ (Sana Javed)। স্বামী শোয়েব মালিককে (Shoaib Malik) উৎসাহ দিতে দেখা গেল তাঁকে। সানা জাভেদকে মাঠে উৎসাহ দিতে দেখে কটাক্ষ করেতে ছাড়েননি নেটিজেনরা। সোশাল মিডিয়ায় কেউ বলেন, ”এবার চতুর্থ স্ত্রীও আসবে।” কেউ আবার লেখেন, ”মানুষ হিসেবে দুজনেই অত্যন্ত নিকৃষ্ট মানের।” স্বামীর জন্য গলা ফাটাতে এসে প্রবল কটাক্ষের মুখে পড়তে হল সানা জাভেদকে।

Advertisement

রবিবার পাকিস্তান সুপার লিগে করাচি কিংস ও মুলতান সুলতানের ম্যাচটি ছিল। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক করাচি কিংসের হয়ে খেলেন।
শোয়েব মালিক যখন ব্যাট করতে নামেন, তখন ৩.২ ওভারে করাচির রান ছিল ২উইকেটে ১২। সেই সময়ে ক্যামেরা ধরে সানা জাভেদকে। স্ত্রীর উপস্থিতিতে শোয়েব মালিক হাফ সেঞ্চুরি করেন। ৩৪ বলে পঞ্চাশ করেন মালিক। ৩৫ বলে ৫৩ রানে তিনি আউট হয়ে যান।

 

[আরও পড়ুন: রিয়ালের চুক্তিপত্রে সই করে দিয়েছেন এমবাপে, স্প্যানিশ মিডিয়ার খবরে শোরগোল]

 

শোয়েব মালিকের ইনিংসে সাজানো ছিল পাঁচটি চার ও ২টি ছক্কা। মুলতান সুলতানের দেওয়া টার্গেট তাড়া করতে নেমে করাচি কিংস ম্যাচটি হেরে যায় ৫৫ রানে। মুলতান সুলতান প্রথমে ব্যাট করে ২০ ওভারে করে ২উইকেটে ১৮৫ রান। করাচি কিংস ৮ উইকেটে ১৩০ রানে থেমে যায়। শোয়েব মালিক ছাড়া অন্য কোনও ব্যাটারই প্রতিপক্ষের উপরে চাপ প্রয়োগ করতে পারেননি। 

গত মাসে সানা জাভেদকে বিয়ে করেন শোয়েব মালিক। সোশাল মিডিয়ায় নিজেই বিয়ের খবর দিয়েছেন শোয়েব। এটা শোয়েবের তৃতীয় বিয়ে। প্রাক্তন পাক ক্রিকেটারের নতুন জীবনসঙ্গী সানা জাভেদের গত বছর বিয়ে ভাঙে। তিনি বিয়ে করেছিলেন সঙ্গীতশিল্পী উমেইর জসওয়ালকে। সেই সানা জাভেদ এখন মালিক-ঘরণী। স্বামীকে উৎসাহ দিতে মাঠে দেখা যাচ্ছে তাঁকে। 

[আরও পড়ুন: রাজকোট টেস্টের সেরা জাদেজা, মানতে না পেরে বড় মন্তব্য মঞ্জরেকরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement