shono
Advertisement

হাতে আংটি, মুখে হাসি, ‘আমি কমিটেড’, ইনস্টাগ্রামে ঘোষণা শুভমান গিলের

আপাতত ক্রিকেট থেকে বিশ্রামে রয়েছেন ভারতীয় ওপেনার।
Posted: 07:10 PM Aug 20, 2023Updated: 07:10 PM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজেকে কমিটেড বলে ঘোষণা করলেন ভারতীয় ক্রিকেটার শুভমান গিল (Shubhman Gill)। রবিবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করে এই কথা জানান তিনি। এই ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের মধ্যে কার্যত আলোড়ন পড়ে যায়। কার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন ভারতীয় ক্রিকেটের রাজপুত্র? জোর চর্চা শুরু হয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে। তবে নিজেকে কমিটেড বলে ঘোষণা করলেও মনের মানুষ সম্পর্কে রহস্য জিইয়ে রেখেছেন ভারতীয় ওপেনার।

Advertisement

দীর্ঘ মরশুমের পর আপাতত ক্রিকেট থেকে বিশ্রামে রয়েছেন শুভমান। তবে সদ্যসমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সফরে তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। টেস্ট ও ওয়ানডে সিরিজ জিতলেও সেভাবে রান পাননি। তবে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। গিলের ইনস্টাগ্রামে উঁকি মারলেই বোঝা যায়, এই বিরতি বেশ চুটিয়ে উপভোগ করছেন তিনি।

[আরও পড়ুন: যাদবপুর ছাত্রমৃত্যু কাণ্ডে নয়া মোড়, আচমকাই পদত্যাগ করলেন ডিন অফ সায়েন্স]

এর মধ্যেই রবিবার ইনস্টাগ্রামে গিলের পোস্ট। একটি আংটি হাতে নিয়ে হাসিমুখে ছবি পোস্ট করেন তিনি। সঙ্গে ছোট্ট ক্যাপশন, “হ্যাঁ, আমি কমিটেড”। পোস্টের সঙ্গে সঙ্গেই নেটিজেনদের নানা মন্তব্যে ভরে যায় গিলের কমেন্ট বক্স। অনেকেই প্রশ্ন করেন, কে সেই ভাগ্যবতী যার সঙ্গে ‘কমিটমেন্ট’ সেরে ফেলেছেন শুভমান? রহস্য বাড়িয়ে গিলের সতীর্থ সূর্যকুমার যাদব হাসির ইমোজিতে রিপ্লাই করেন।

শুভমানের সঙ্গে দীর্ঘদিন ধরে সারা তেণ্ডুলকরের নাম জড়িয়েছিল। তবে শচীনকন্যা ছাড়াও বলিউড অভিনেত্রী সারা আলি খান, সোনম বাজওয়ার সঙ্গে গিলের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। এমনকি কেকেআর মালিক শাহরুখ খানের কন্যা সুহানার সঙ্গেও নাকি সম্পর্কে রয়েছেন গিল,এমনটাও গুজব ছিল। তবে রবিবারের পোস্টে নিজেকে কমিটেড বলে ঘোষণা করলেও কারোওর নাম প্রকাশ করেননি শুভমান গিল। তবে এই পোস্টের সঙ্গে #ad কথাটি জুড়ে দিয়েছেন তিনি। সেটা দেখেই অবশ্য বোঝা যায়, এটা নিছকই বিজ্ঞাপনী কৌশল। এখনও জীবনের কমিটমেন্ট কাউকে দেননি ভারতীয় ক্রিকেটের রাজপুত্র।

[আরও পড়ুন: ‘ক্যাম্পাসে মদ্যপান করা আমার অধিকার’, যাদবপুরের ছাত্রীর মন্তব্যে বিতর্কের ঝড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement