shono
Advertisement

সিন্ধুর সঙ্গে অভব্য আচরণে অভিযুক্ত বেসরকারি বিমান সংস্থা

কী বললেন তিনি? The post সিন্ধুর সঙ্গে অভব্য আচরণে অভিযুক্ত বেসরকারি বিমান সংস্থা appeared first on Sangbad Pratidin.
Posted: 11:00 AM Nov 04, 2017Updated: 06:07 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুসরেলা ভেঙ্কট সিন্ধু। অলিম্পিক গেমসে রুপোজয়ী এই শাটলারের সঙ্গেই এবার অভব্য আচরণের অভিযোগ উঠল এক বেসরকারি বিমান সংস্থার বিরুদ্ধে। শনিবার টুইট করে এমনই অভিযোগ জানালেন এই তারকা খেলোয়াড়। যদিও ওই বিমান সংস্থার দাবি, তাঁদের কর্মী সম্পূর্ণ নির্দোষ। তিনি শুধু নিজের কর্তব্য পালন করেছেন।

Advertisement

[‘নোট বাতিলের পর দেশে ডিজিটাল লেনদেন বেড়েছে ৮০ শতাংশ’]

ঠিক কী হয়েছিল? এদিন সকালে পরপর বেশ কয়েকটি টুইট করেন সিন্ধু। বলেন, ‘বলতে খারাপ লাগছে, কিন্তু গত ৪ নভেম্বর মুম্বই যাওয়ার পথে ইন্ডিগোর ফ্লাইটে আমার খুবই খারাপ অভিজ্ঞতা হয়েছে। অজিতেশ নামে এক কর্মী আমার সঙ্গে অভব্য আচরণ করেছে। অসীমা নামে এক বিমানসেবিকা তাঁকে ঠিকমতো ব্যবহার করতে বললেও ওই কর্মী তাতে কর্ণপাত করেননি। এমনকী ওই বিমানসেবিকার সঙ্গেও খারাপ ব্যবহার করেন। এই ধরনের কর্মী যদি ইন্ডিগো-র মতো নামী বিমানসংস্থায় কাজ করে, তাহলে আগামিদিনে সংস্থার সুনাম নষ্ট হবে। প্রয়োজন হলে অসীমাকে জিজ্ঞাসা করেও দেখতে পারেন।’

 

যদিও বেসরকারি ওই বিমান সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, তাঁদের কর্মী পুরোপুরি নির্দোষ। তিনি কখনই সিন্ধুর সঙ্গে খারাপ ব্যবহার করেননি। সংস্থার তরফ থেকে প্রকাশিত একটি বিবৃতিতে বলা হয়, ‘পিভি সিন্ধুর সঙ্গে যে ব্যাগটি ছিল, সেটির ওজন অনেকটাই বেশি ছিল। যে কারণে উপরে ব্যাগ রাখার জায়গায় সেটা রাখা সম্ভব ছিল না। ব্যাগটি কার্গোতে পাঠিয়ে দেওয়ার কথাটুকুই সিন্ধুকে বলা হয়েছিল।’ অন্যান্য যাত্রীদের অসুবিধা এবং বিমানের সুরক্ষার কথা ভেবেই এমনটা করা হয়ে থাকে বলে দাবি করেছে ওই বিমান সংস্থা। প্রকাশিত বিবৃতিতে তারা আরও জানায় যে, অজিতেশ নামে তাদের ওই কর্মী পিভি সিন্ধুর সঙ্গে কোনও রকম অভব্য আচরণ করেননি। শান্তভাবেই ব্যাডমিন্টন তারকাকে সমস্ত ব্যাপারটি জানিয়েছিলেন। শেষপর্যন্ত নাকি সিন্ধু ও তাঁর ম্যানেজারকে বহুবার আরজি জানানোর পর তাঁরা রাজিও হয়ে যান ব্যাগটিকে কার্গোতে পাঠাতে। এবং মুম্বই নামার পরই ব্যাডমিন্টন তারকার হাতে সেটি হস্তান্তরও করা হয়। আপাতত ঝামেলা মিটলেও এরপর হায়দরাবাদি শাটলার কী জবাব দেন এখন সেটাই দেখার।

[জাতীয় পতাকা অবমাননার অভিযোগ যোগী আদিত্যনাথের বিরুদ্ধে]

The post সিন্ধুর সঙ্গে অভব্য আচরণে অভিযুক্ত বেসরকারি বিমান সংস্থা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার