shono
Advertisement

সবাইকে চমকে দিয়ে মাঠে কিলবিল করছে সাপ! ভয় ধরিয়ে দেওয়া ভাইরাল ভিডিও দেখুন

এই মুহূর্তে শ্রীলঙ্কায় টি-টোয়েন্টি লিগ লঙ্কা প্রিমিয়ার লিগ খেলা হচ্ছে।
Posted: 03:49 PM Aug 14, 2023Updated: 03:49 PM Aug 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাপের (Snake) হানায় তোলপাড় লঙ্কা প্রিমিয়ার লিগ (Lanka Premire League)। ক্রিকেট খেলার মাঝেমধ্যেই কুকুর ঢুকে যাওয়ার ঘটনা সামনে এসেছে। আর এবার সাপের উপদ্রবের একাধিক মুহূর্ত সামনে এল। সেই ভিডিও ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি।

Advertisement

এই মুহূর্তে শ্রীলঙ্কায় টি-টোয়েন্টি লিগ লঙ্কা প্রিমিয়ার লিগ খেলা হচ্ছে। পাকিস্তান-সহ বিশ্বের অনেক দেশের ক্রিকেটাররা এই লিগে অংশ নিচ্ছেন। টুর্নামেন্টে গত বেশ কয়েকটি ম্যাচে মাঠে সাপ দেখা গিয়েছিল। তবে এই মুহূর্তে ফের মাঠে সাপের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওগুলিতে দেখা যাচ্ছে ম্যাচ চলাকালীন একটি সাপ মাঠে ঘুরে বেড়াচ্ছে। এমনকি এভাবে সাপ ঘুরে বেড়ানোর কারণে মাঠে ম্যাচটি বন্ধ করে দিতে হয়। সর্বশেষ ভিডিওটি প্রকাশিত হয়েছে বি লাভ ক্যান্ডি এবং জাফনা কিংসের মধ্যে ম্যাচ চলার সময়। শ্রীলঙ্কার ক্রিকেটার ইসুরু উদানা সাপের কামড় থেকে বেঁচে গিয়েছেন!

[আরও পড়ুন: IND vs PAK: ‘বিরাট-রোহিতের ইগোর লড়াইয়ের জন্য ভারত আইসিসি ইভেন্টে চোকার্স!’ প্রাক্তন পাক অধিনায়কের বিস্ফোরক মন্তব্য]

 

১২ আগস্ট ক্যান্ডি এবং জাফনার মধ্যে ম্যাচ চলছিল। সেই সময় সাপ মাঠে ঢোকায় খেলা বন্ধ হয়ে যায়। এই ম্যাচে জাফনার খেলোয়াড় ইসুরু উদানা যখন ফিল্ডিং করছিলেন, তখনই একটি সাপ মাঠে বেরিয়ে আসে। উদানা সাপটির এত কাছে ছিলেন যে তাঁর পা সাপের গায়েও পড়ে যেতে পারত। তবে বিপদ ঘটেনি। এরপর ম্যাচ চলার সময় সেই সাপটি মাঠে উপস্থিত ক্যামেরাম্যানের কাছেও পৌঁছে যায়, যার কারণে সবাইকে তাদের জায়গা থেকে পিছু হটতে হয়।

 

পাকিস্তানের পাশাপাশি শ্রীলঙ্কায়ও এশিয়া কাপের ম্যাচ অনুষ্ঠিত হবে। মোট ১৩ ম্যাচ হওয়ার কথা৷ শুধুমাত্র ৪টি পাকিস্তানে খেলা হবে, বাকি পুরো শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হবে। ভারতীয় দল তাদের সব ম্যাচই খেলবে শ্রীলঙ্কায়। আগামী ৩০ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এশিয়া কাপ। সেখানেও কি এমন সাপের উপদ্রব দেখা যাবে? এখন থেকেই প্রশ্ন উঠতে শুরু হয়েছে।

[আরও পড়ুন: Virat Kohli on Babar Azam: ‘বাবরই সেরা!’ এশিয়া কাপের আগে মাইন্ড গেম শুরু করে দিলেন বিরাট!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement