shono
Advertisement

‘জন্মদিনে বড় ঘোষণা আসছে’, সৌরভের রহস্য টুইটে জল্পনা

কী নিয়ে ঘোষণা করবেন সৌরভ?
Posted: 11:19 AM Jul 07, 2023Updated: 02:02 PM Jul 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার একান্ন বছরে পা দিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। আর জন্মদিনেই সম্ভবত বড়সড় কোনও চমক দিতে চলেছেন বাংলার ‘মহারাজ’। নিজের একান্নতম জন্মদিনের আগে টুইটারে তেমনই ইঙ্গিত দিয়ে রেখেছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক।

Advertisement

বৃহস্পতিবার রাতের দিকে সৌরভ একটি টুইট করেছেন এই বলে যে, ‘৮ জুলাই আমার জন্মদিনে বিশেষ একটি ঘোষণা করতে চলেছি। পাশে থাকুন।’ কী ঘোষণা? কোনওরকম কোনও ইঙ্গিত দেননি মহারাজ। টুইট দেখে টের পাওয়ার উপায় নেই প্রাক্তন বোর্ড (BCCI) সভাপতির ঘোষণাটি কী নিয়ে হতে চলেছে। আর তাতেই বাড়ছে জল্পনা। আপাতত শুধু জানা গিয়েছে, আগামী শনিবার নিজের ৫১তম জন্মদিন কলকাতাতেই কাটাবেন মহারাজ। ঘোষণাটিও কলকাতা থেকে বা সোশ্যাল মিডিয়ায় হবে।

[আরও পড়ুন: চতুর্থ শ্রেণির ছাত্রকে বেধড়ক মার, প্রতিবাদ করায় শিক্ষকের হাতে আক্রান্ত সহকর্মীরাও, চাঞ্চল্য হুগলিতে]

সৌরভের এই ঘোষণাটি একাধিক বিষয়ে হতে পারে। প্রথমত, প্রাক্তন বোর্ড সভাপতির রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা দীর্ঘদিনের। সে নিয়ে বড় কোনও পদক্ষেপ ঘোষণা করতে পারেন কি তিনি? আপাতত অবশ্য সে সম্ভাবনা তেমন দেখা যাচ্ছে না। দিন কয়েক আগে রাজ্যপালের সঙ্গে দেখা করেছেন সৌরভ। সম্ভবত কলকাতার শেরিফ হওয়ার প্রস্তাব রয়েছে তাঁর কাছে। সেটা নিয়েও কোনও ঘোষণা হতে পারে। আবার দাদার বায়োপিক নিয়েও দীর্ঘদিন ধরে আলোচনা চলছে। সেটা নিয়েও কোনও ঘোষণা হতে পারে। সবটাই জল্পনা।

[আরও পড়ুন: বুথে একজন জওয়ান থাকলে প্রাণহানির আশঙ্কা! ভোটে কেন্দ্রীয় বাহিনী নিয়ে জটিলতা]

এর আগেও অবশ্য সৌরভ এই ধরনের রহস্যময় টুইট করেছেন। বছরখানেক আগেও এই একই ধরনের রহস্য টুইট করেছিলেন সৌরভ। সেবারে অবশ্য সেটা নিতান্তই নির্বাচনী চমক ছিল। এবারেও অবশ্য তেমনটা হতে পারে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement