shono
Advertisement

সূর্যর ইনিংসে মোহিত সৌরভ, মহারাজকীয় টুইটে কোহলির ছায়া

সূর্যর ইনিংস নিয়ে কী বললেন সৌরভ? কোহলিই বা কী বলেছিলেন?
Posted: 02:11 PM May 10, 2023Updated: 02:11 PM May 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) কীভাবে থামানো সম্ভব? রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) বিরুদ্ধে স্কাই-য়ের বিধ্বংসী ইনিংস দেখার পরে প্রাক্তন ক্রিকেটাররা মন্তব্য করেছেন। সুনীল গাভাসকর বলেছেন, সূর্যের ব্যাটিং দেখে মনে হয়েছে, আরসিবি-র সঙ্গে ও গলি ক্রিকেট খেলল। ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও (Sourav Ganguly) স্কাইয়ের ৩৫ বলে ৮৩ রান দেখার পরে চুপ করে থাকতে পারেননি। তিনি টুইট করেছেন। সেই টুইট দেখে অনেকে আবার বিরাট কোহলির টুইটের ছোঁয়াই দেখছেন।

Advertisement

সূর্যের দুরন্ত ইনিংস দেখার কিছুক্ষণের মধ্যেই টুইট করেন সৌরভ। তিনি লিখেছেন, ”বিশ্বের সেরা টি-টোয়েন্টি প্লেয়ার সূর্যকুমার যাদব। ওর ইনিংস দেখে মনে হয় যেন কম্পিউটারে ব্যাট করছে।”

[আরও পড়ুন: ‘আরসিবি-র সঙ্গে গলি ক্রিকেট খেলল ও’, সূর্যের বিধ্বংসী ইনিংস দেখে বললেন গাভাসকর]

সৌরভের এই টুইটের মধ্যে অনেকেই বিরাট কোহলির টুইটের ছায়া দেখছেন। গত নভেম্বরে সূর্যকুমার যাদব ৪৯ বলে ১১১ রান করেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে। তার পরে কোহলি টুইট করেছিলেন, ”বিশ্বের সেরা কেন ও, সেটাই দেখাচ্ছে। লাইভ দেখা হয়নি, তবে আমি নিশ্চিত এটা ওর আরও একটা ভিডিও গেম ইনিংস।”

 

কোহলি বলেছিলেন, ভিডিও গেম ইনিংস। সূর্যের ইনিংস দেখার পরে সৌরভের বার্তাও অনেকটা সেরকমই।
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে সূর্যকুমার ৮৩ রান করেন। তিনি যখন আউট হন, তখন জেতার জন্য আট রান দরকার ছিল মুম্বই ইন্ডিয়ান্সের। ওয়াধেরা ছক্কা মেরে নিজের অর্ধশতরান করেন। মুম্বইও খুব সহজেই ম্যাচ জিতে নেয়।

 

[আরও পড়ুন: আগামী মরশুমের জন্য ‘সেকেন্ড স্ট্রাইকার’ পেয়ে গেল ইস্টবেঙ্গল, ক্লেটনের সঙ্গে জুটি বাঁধছেন কে?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement