shono
Advertisement

Sunil Chhetri: সন্তানের ছবি পোস্ট করলেন ‘ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক’ সুনীল, কী নাম রাখলেন?

শুরু হল সুনীলের নতুন ভাবে পথচলা।
Posted: 09:33 PM Sep 10, 2023Updated: 09:33 PM Sep 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে তাঁর দারুণ বন্ধুত্ব। আইপিএল (IPL 2023) শুরু হলেই ‘কিং কোহলি’-র (King Kohli) সঙ্গে সুনীল ছেত্রীকে (Sunil Chhetri) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challenger Bangalore) অনুশীলনে দেখা যায়। এবার সেই বন্ধু বিরাটের পথ অনুসরণ করলেন সুনীল। সদ্যোজ্যাত সন্তানের ছবি দিলেও মুখ দেখালেন না। ঠিক ভামিকার ক্ষেত্রে বিরাট যে নিয়ম পালন করে এসেছেন। পুত্র সন্তানের নাম রাখলেন ধ্রুভ (Dhruv)।

Advertisement

গত ৩১ আগস্ট পুত্র সন্তানের বাবা হয়েছিলেন সুনীল। বেঙ্গালুরুর এক নার্সিংহোমে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন সুনীলের স্ত্রী সোনম (Sonam Bhattcharya)। জানা গিয়েছে মা এবং সন্তান দুজনেই সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

[আরও পড়ুন: বৃষ্টির জন্য ম্যাচ ভেস্তে গেল, রিজার্ভ ডে-তেই আয়োজিত হবে ভারত-পাক মহারণ]

সেদিন ১১:১১ মিনিটে এই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সোনম। অন্যান্য সেলিব্রেটিদের ক্ষেত্রে যা হয় সুনীল সেই রাস্তায় হাঁটেননি। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের ভক্তদের এই জাতীয় কোন আপডেট নিজের দেননি। তবে এই খবরটি প্রকাশ্যে এনেছিলেন প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্যের ছেলে সুনীল ছেত্রীর শ্যালক সাহেব। নিজের বোন এবং ভগ্নীপতির জীবনে নতুন অতিথি আসার কথা তিনি জানিয়েছেন। পুত্র সন্তানের নাম রাখলেন ধ্রুভ।

এই মুহূর্তে ভারতীয় ফুটবল দল ব্যস্ত রয়েছে কিংস কাপের প্রস্তুতিতে। কিন্তু সন্তানের জন্মগ্রহণের সময় সোনমের পাশে থাকতে চেয়েছিলেন, তাই সুনীল এই প্রতিযোগিতা খেলেননি। তাই তাঁকে ছাড়াই দুটি ম্যাচ খেলেছিল ভারতীয় ফুটবল দল।

[আরও পড়ুন: কেন ভারত-পাক হাইভোল্টেজ ম্যাচে ফাঁকা কলম্বোর স্টেডিয়াম? জানা গেল আসল কারণ]

ইন্টার কন্টিনেন্টাল কাপে গোল করে সুনীল তাঁদের সন্তানের আগমনের ঘোষণা করেছিলেন। গোটা বিশ্বের সামনে নিজের স্ত্রীয়ের প্রতি স্নেহ চুম্বন ছুড়ে দেওয়ার পর বিশেষ কায়দায় বুঝিয়ে দিয়েছিলেন যে তারা খুব শীঘ্রই সন্তান লাভ করতে চলেছেন। কিছুদিন আগে সোনাম ডেঙ্গু আক্রান্ত হওয়ায় তাকে নিয়ে চিন্তা বেড়েছিল। তবে যাবতীয় আশঙ্কার অবসান ঘটিয়ে সোনম ও তাঁর সদ্যোজ্যাত ছেলে ধ্রুভ ভাল আছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement