shono
Advertisement

রনজি ট্রফির পারিশ্রমিক বাড়ানোর পরামর্শ গাভাসকরের, বোর্ড কি শুনবে লিটল মাস্টারের কথা?

কত টাকা বাড়ানোর কথা বলছেন সানি?
Posted: 02:19 PM Mar 16, 2024Updated: 02:21 PM Mar 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রনজি ট্রফির (Ranji Trophy) পারিশ্রমিক দ্বিগুণ বা তিনগুণ করে দেওয়া হোক। তাহলেই ঘরোয়া ক্রিকেট খেলতে উৎসাহী হবেন ক্রিকেটাররা।
ঘরোয়া ক্রিকেটে খেলা নিয়ে গত কয়েকদিন ধরে কী বিতর্কই না চলছে! ঈশান কিষান, শ্রেয়স আইয়ার ঘরোয়া ক্রিকেট না খেলায় তাঁদের কেন্দ্রীয় চুক্তি থেকে বহিষ্কার করা হয়েছে। সেই ঘরোয়া ক্রিকেটকেই আরও বেশি আকর্ষণীয় করে তোলার জন্য, ক্রিকেটারদের মোটিভেশন বাড়ানোর জন্য পরামর্শ দিচ্ছেন সুনীল গাভাসকর (Sunil Gavaskar)।  

Advertisement

[আরও পড়ুন: ‘আইপিএল সার্কাস’, টুর্নামেন্ট শুরুর আগে কেন একথা বললেন নাইট তারকা?]

গাভাসকর বলছেন, ”রনজি ট্রফি যারা খেলবে, তাদের জন্য ভালো উদ্যোগ নিয়েছে বিসিসিআই। তবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে অনুরোধ করব, রনজি ট্রফি যারা খেলছে, তাদের দিকে যেন আরও নজর দেওয়া হয়।”
রনজি ট্রফির আর্থিক অঙ্ক প্রসঙ্গে গাভাসকর বলছেন, রনজি ট্রফির আর্থিক অঙ্ক যদি দ্বিগুণ বা তিনগুণ করে দেওয়া হয়, তাহলে আরও বেশি ক্রিকেটার রনজি ট্রফিতে অংশ নেবে। সেক্ষেত্রে খুব কম সংখ্যক ক্রিকেটার রনজি ট্রফি থেকে নিজেদের সরিয়ে নেবে।”
গতবছর বিসিসিআই রনজি ট্রফি চ্যাম্পিয়নদের প্রাইজ মানি বাড়িয়ে ৫ কোটি টাকা করেছে। এবার রনজি চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই। অজিঙ্ক রাহানের দলকে অতিরিক্ত ৫ কোটি টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে মুম্বই ক্রিকেট সংস্থা। গাভাসকরের পরামর্শ বোর্ড শোনে কিনা, সেটাই দেখার।  

[আরও পড়ুন: আইপিএল-এর দ্বিতীয়ার্ধ কি মরুদেশে? মেগা টুর্নামেন্ট নিয়ে জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement