shono
Advertisement

টানা ৬ ম্যাচে অপরাজিত থেকে আজ সামনে ডেকান, ধারাবাহিকতায় নজর ইস্টবেঙ্গলের

ইস্টবেঙ্গল শিবির চাইছে বড় ব্যবধানে এই ম্যাচ জিতে ডার্বিতে নামার আগে গোলের গড় বাড়িয়ে নিতে।
Posted: 02:19 PM Jan 14, 2024Updated: 02:55 PM Jan 14, 2024

স্টাফ রিপোর্টার: সুপার কাপের (Super Cup 2024) প্রথম ম্যাচে দারুণ জয় এসেছে। রবিবার দ্বিতীয় ম্যাচে ইস্টবেঙ্গলের সামনে আই লিগের লিগ টেবিলের উপরে থাকা দল শ্রীনিধি ডেকান। প্রথম ম্যাচে যারা মোহনবাগানের বিরুদ্ধে দারুণ লড়াই করেও হেরে গিয়েছে। ডার্বির আগে এই ম্যাচ থেকে ইস্টবেঙ্গল শিবিরও চাইছে বড় ব্যবধানে জিতে ডার্বিতে নামার আগে গোলের গড় বাড়িয়ে নিতে।

Advertisement

টানা চার ম্যাচে ক্লিনশিট থাকার পর গত ম্যাচে গোল খেতে হয়েছিল ইস্টবেঙ্গলকে (East Bengal)। আপাতত রক্ষণের সেই ভুলত্রুটি শুধরেই রবিবার মাঠে নামবেন ক্লেটনরা। শনিবার তিনি বলেন, “সুপার কাপের প্রতিটি ম্যাচই কঠিন। রবিবারের ম্যাচও আগের ম্যাচের মতো কঠিন ম্যাচই হবে। আমার লক্ষ্য শুধু গোল করা নয়। আমি দলকে সবসময় সাহায্য করতে চাই। আমাদের একটাই লক্ষ্য, রবিবার যে কোনও মূল্যে তিন পয়েন্ট।” তবে হায়দরাবাদের বিরুদ্ধে গোল খাওয়া নিয়ে খুব একটা চিন্তিত নন ক্লেটন।

[আরও পড়ুন: নিজের গড়েই জমি আগলাতে ব্যর্থ! বাংলায় আসন জটের মাঝেই কংগ্রেসকে তোপ অভিষেকের]

শনিবার সন্ধ্যায় ক্যাপিটাল এরিনায় অনুশীলন করে ইস্টবেঙ্গল। জাতীয় দলে থাকা দুই ফুটবলার নাওরেম মহেশ সিং ও লালচুংনুঙ্গাকেও রেজিস্ট্রেশন করিয়ে রেখেছে ইস্টবেঙ্গল। ভিপি সুহেরও দলের সঙ্গে পুরো অনুশীলন করলেন। কোচ কার্লেস কুয়াদ্রাত বলেন, “আমরা যদি নিজেদের পরিকল্পনা অনুযায়ী খেলতে পারি, তাহলে সুপার কাপে দ্বিতীয় জয়টা পাব বলেই আমার আশা। ওরা বেশ ভালো দল। সতর্ক থাকতে হবে আমাদের।” টানা ছয় ম্যাচে অপরাজিত থাকার তথ্যটিও আত্মবিশ্বাসী করে তুলছে ইস্টবেঙ্গলকে।

আজ সুপার কাপে:
ইস্টবেঙ্গল বনাম শ্রীনিধি ডেকান
সন্ধ্যা ৭.৩০ থেকে সরাসরি
জিও সিনেমায়

[আরও পড়ুন: ১৪-২০ জানুয়ারির Horoscope: সাফল্য না সমস্যা, কী আছে এই সপ্তাহে আপনার ভাগ্যে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement