shono
Advertisement

‘এবার কি দশ উইকেট নিবি?’ মুম্বইকে জেতানোর পরে আকাশকে প্রশ্ন সূর্যর

জবাবে কী বলেন আকাশ?
Posted: 04:28 PM May 25, 2023Updated: 04:28 PM May 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লখনউ সুপারজায়ান্টসের বিরুদ্ধে পাঁচ উইকেট নিয়ে নজর কেড়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বোলার আকাশ মাধওয়াল (Akash Madhwal)। খেলার শেষে এক সাক্ষাৎকারে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav ) রসিকতা করে দিনের নায়ককে জিজ্ঞাসা করেন, ”এবার কি দশ উইকেট নিবি নাকি?”

Advertisement

একটা ম্যাচ আকাশ মাধওয়ালকে রাতারাতি পাদপ্রদীপের আলোয় নিয়ে এল। এটাই আইপিএলের মাহাত্ম্য। মাত্র পাঁচ রানে পাঁচ উইকেট নিয়ে আকাশ মাধওয়াল লখনউ সুপারজায়ান্টসের ইনিংসে ধস নামান। ম্যাচের শেষে আকাশ মাধওয়ালের সাক্ষাৎকার নেন স্কাই। মুম্বইয়ের দুই ক্রিকেটারের সাক্ষাৎকারের ভিডিও আইপিএলের সরকারি ওয়েবসাইটে পোস্ট করা হয়। সেই সাক্ষাৎকারের নাম দেওয়া হয় হোয়েন স্কাই মিটস স্কাই। সূর্যকুমার যাদবকে ঘরোয়া ক্রিকেটে ছোট করে স্কাই বলা হয়। আর আকাশ মানে স্কাই। 

[আরও পড়ুন: ‘কোহলি-কোহলি ধ্বনি উপভোগ করি’, বিতর্ক জিইয়ে রাখলেন আফগান তারকা নবীন]

 

সূর্যকুমার যাদব মুম্বই ইন্ডিয়ান্স-লখনউ সুপারজায়ান্টস ম্যাচের নায়ককে প্রশ্ন করেন, আজকের ম্যাচের ম্যাজিকাল স্পেল সম্পর্কে যদি কিছু বল? সূর্যের প্রশ্নের উত্তরে আকাশ বলেন, ”আমি পরিশ্রম করেছি। আরও ভাল করতে চাই। আজ আমার নামের পাশে যে ফিগার দেখাচ্ছে, তার থেকেও ভাল করতে চাই।”

এপর্যন্ত আকাশ বলার পরেই সূর্যকুমার যাদব তাঁকে থামিয়ে দিয়ে বলে ওঠেন, ”এবার কি দশ উইকেট নিবি?” সূর্যের কথায় হেসে ফেলেন আকাশ। বলেন, ”আমাদের কাছে ডু অর ডাই ম্যাচ ছিল। কিছু একটা করতেই হত।”

সূর্যকুমার যাদব বলেন, ”এখন আকাশ বিনয়ী হচ্ছে। আরও ভাল করতে চায়। তবে আজ যে সময়ে ও বল করতে এসেছিল, তখন এরকমই একটা স্পেলের দরকার ছিল দলের। ক্যাপ্টেন যখন তোর হাতে বলটা তুলে দিল, তখন মনের ভিতরে কী চলছিল?”

আকাশ না থমকে বলে যান, ”সেরকম কিছু না। ক্যাপ্টেন বলেছিল তোর শক্তি অনুযায়ী বল করিস। উইকেট থেকে সাহায্যও পাবি।” নিজের শক্তি অনুযায়ী বল করে আকাশ মাধওয়াল সাফল্য পেয়েছেন।  

[আরও পড়ুন: কোন দেশে এশিয়া কাপ? সিদ্ধান্ত আইপিএল ফাইনালের পরেই, জানালেন জয় শাহ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement