shono
Advertisement

এখনই মাঠে নয়, কঠিন সময়ে মুম্বইয়ের অস্বস্তি আরও বাড়ালেন সূর্য

কবে ফিরবেন সূর্য?
Posted: 05:38 PM Mar 28, 2024Updated: 05:38 PM Mar 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খারাপ সময় যাচ্ছে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians)। প্রথম দুটো ম্যাচ হেরে প্রবল চাপে পড়ে গিয়েছে তারা। তার উপরে হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) একের পর এক বিতর্কের জন্ম দিচ্ছেন। সব মিলিয়ে মুম্বই ইন্ডিয়ান্স শিবির খুব একটা ভালো জায়গায় নেই।

Advertisement

এর মধ্যেই তাদের অস্বস্তি আরও বাড়ালেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। তিনি যে শুরু থেকেই মুম্বইয়ের জার্সি পরে নামতে পারবেন না, তা জানা গিয়েছিল আইপিএল শুরুর আগেই। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে তিনি রয়েছেন। স্পোর্টস হার্নিয়া অস্ত্রোপচারের পরে পুরোদস্তুর সুস্থ হয়ে ওঠার চেষ্টা করছেন।

[আরও পড়ুন: কেন পদত্যাগ করছেন না স্টিমাচ? আফগান ম্যাচে হারের পর প্রশ্ন প্রাক্তনদের]

সেই সূর্যকুমার যাদব প্রসঙ্গে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের একটি সূত্র জানিয়েছে, ”সূর্য ভালো উন্নতি করছে। খুব শীঘ্রই মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলবে। তবে আরও কয়েকটা ম্যাচ ওকে বসতে হবে।” কবে তিনি মাঠে ফিরবেন,সেই সম্পর্কে কোনও ইঙ্গিত দেওয়া হয়নি। 

সূর্য মুম্বই শিবিরে ফিরলে তাঁদের ব্যাটিং বিভাগ আরও শক্তিশালী হবে। সূর্যকুমার যাদব যে কোনও মুহূর্তে ম্যাচের রং বদলে দিতে পারেন। কিন্তু তাঁকে নিয়ে ঝুঁকি নিতে চাইছে না ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। কারণ আইপিএল শেষ হলেই শুরু হয়ে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। টি-টোয়েন্টি বিশ্বকাপে দেশের জার্সিতে বড় সড় ভূমিকা গ্রহণ করতে পারেন সূর্য।

সেই কারণে পুরোদস্তুর সু্স্থ না হয়ে সূর্যকুমার যাদবকে সবুজ সঙ্কেত দিতে চাইছে না ভারতীয় ক্রিকেট বোর্ড। সূর্যকে নিয়ে অপেক্ষা বাড়ছে মুম্বইয়ের। ব্যাট হাতে তাঁকে বাইশ গজে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

[আরও পড়ুন: ‘শক্তিশালী সৈন্যদের কঠিন পরীক্ষায় বসতে হয়’, নুয়ে পড়া সাজঘরে প্রাণ ফেরালেন পাণ্ডিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement