shono
Advertisement

সঞ্জুর জার্সি পরে প্রথম ওয়ানডে-তে কেন সূর্য? জানা গেল আসল কারণ

কী সেই কারণ?
Posted: 10:30 AM Jul 29, 2023Updated: 10:30 AM Jul 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ন’ মাস পরে ওয়ানডে স্কোয়াডে ফিরেছেন সঞ্জু স্যামসন (Sanju Samson)। লোকেশ রাহুল ও শ্রেয়স আইয়ার দলে নেই চোটের জন্য। ক্রিকেটপ্রেমীরা ভেবেছিলেন, মিডল অর্ডারে পাঠানো হবে সঞ্জু স্যামসনকে। কিন্তু স্যামসনকে প্রথম একাদশে রাখা হয়নি। দলে না থাকলেও মাঠে তাঁর উপস্থিতি অনুভূত হয়েছে। সূর্যকুমার যাদব সঞ্জু স্যামসনের জার্সি পরে খেলতে নেমেছিলেন। কিন্তু কেন?

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বিসিসিআই-এর একটি সূত্র অনুযায়ী, জার্সিটা সূর্যকুমার যাদবের মাপ মতো ছিল না। দিন দুয়েক আগে জানা যায় সূর্যকুমারের জার্সির মাপ নিয়ে সমস্যা হয়েছে। আজ দ্বিতীয় ওয়ানডে। সূর্যকুমার যাদব প্রথম একাদশে থাকলে সঞ্জু স্যামসনের জার্সি পরেই নামবেন দ্বিতীয় ওয়ানডে ম্যাচে।

[আরও পড়ুন: কপালে তিলক পরে স্কুলে হাজির পড়ুয়া, দুই সম্প্রদায়ের উত্তেজনায় উত্তপ্ত রাজস্থান]

বোর্ড সূত্রে জানানো হয়েছে, ”জার্সির মাপ নিয়ে সমস্যা হয়েছে। ম্যাচের দিন দুয়েক আগে আমাদের তা জানানো হয়েছে। দ্বিতীয় ওয়ানডে ম্যাচের পরে জার্সি পাওয়া যাবে। টি-টোয়েন্টি সিরিজের জন্য যারা সুযোগ পেয়েছে, তাদের সঙ্গে পাঠানো হয়েছে জার্সি। যতদিন না হাতে পাওয়া যাচ্ছে জার্সি, ততদিন সূর্যকুমার যাদব তাঁর সতীর্থদের জার্সি পরেই খেলবে।”

উল্লেখ্য, প্রথম ওয়ানডে ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ভারত একদিনের সিরিজে এগিয়ে রয়েছে।

[আরও পড়ুন: রোহিতের সাত নম্বর কি পয়মন্ত? সপ্তমে ব্যাট করার বছরে এসেছিল বিশ্বকাপ, এবার কী হবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement