shono
Advertisement

মুম্বই শিবিরের জন্য দুঃসংবাদ, প্রথম ম্যাচে নেই সূর্য

২৪ মার্চ মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম ম্যাচ গুজরাট টাইটান্সের বিরুদ্ধে।
Posted: 11:17 PM Mar 18, 2024Updated: 11:21 PM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের দিকে আলাদা করে নজর দিতেই হবে। হার্দিক পাণ্ডিয়া কেমন নেতৃত্ব দেন, সেদিকে তাকিয়ে সবাই। মুম্বই ইন্ডিয়ান্স শিবিরের অন্যতম সম্পদ সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav)। টি-টোয়েন্টি ফরম্যাটের একনম্বর ক্রিকেটারকে নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।
তবে যে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) শিবির থেকে যে খবর বেরিয়ে আসছে, তাতে জানা যাচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স প্রথম ম্যাচে পাচ্ছে না সূর্যকুমার যাদবকে।
২৪ মার্চ মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম ম্যাচ গুজরাট টাইটান্সের বিরুদ্ধে। সেই ম্যাচে সূর্যকুমার যাদবকে পাওয়া যাবে না বলে জানা যাচ্ছে। ১৮ মার্চ, ২০ মার্চ মুম্বই ইন্ডিয়ান্সের প্রস্তুতি ম্যাচও রয়েছে।সেই ম্যাচেও সূর্যকুমার যাদবকে পাওয়া যাবে না। 

Advertisement

[আরও পড়ুন: কীভাবে গার্ডেনরিচে বেআইনি নির্মাণ? কলকাতা পুরসভার ৩ ইঞ্জিনিয়ারকে শোকজ]

সাংবাদিক বৈঠকে মার্ক বাউচার ‘স্কাই’ সম্পর্কে আপডেট দিতে পারেননি। তিনি জানিয়েছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের মেডিক্যাল আপডেটের অপেক্ষাতেই তিনি রয়ে গিয়েছেন। বাউচারকে বলতে শোনা গিয়েছে, ”ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পর্যবেক্ষণে রয়েছে সূর্যকুমার যাদব। ওর মেডিক্যাল আপডেটের অপেক্ষায় রয়েছি আমরা।”

স্পোর্টস হার্নিয়ার সমস্যা হয়েছিল সূর্যর। সেখানে অস্ত্রোপচার হয়েছিল। রিহ্যাব চলছে তাঁর। পুরোদস্তুর সুস্থ কিনা সেই রিপোর্ট এখনও পাওয়া যায়নি। সেই কারণে সূর্যকে নিয়ে চলছে ধোঁয়াশা। মুম্বইয়ের প্রথম ম্যাচে অনিশ্চিত হয়ে পড়লেন সূর্য।

[আরও পড়ুন: মোহনবাগানের কাছে পাঁচ গোল হজম, হতাশ ইস্টবেঙ্গল গোলকিপারকে ‘জীবনের পাঠ’ দিলেন বাস্তব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement