shono
Advertisement

ক্রিকেট মাঠ নয়, আক্রমের ছেলে বেছে নিয়েছেন MMA-র রিং, জীবন গড়তে রয়েছেন মার্কিন মুলুকে

ইতিমধ্যেই বেশ কয়েকটি লড়াইয়ে নেমেছেন আক্রমপুত্র।
Posted: 01:04 PM Jan 16, 2023Updated: 01:04 PM Jan 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর বাবা ‘সুলতান অফ সুইং’। নতুন হোক বা পুরনো বল, বলকে কথা বলতেন ওয়াসিম আক্রম (Wasim Akram)। তাঁর ছেলে তহমুর আক্রম (Tahmoor Akram) কিন্তু ক্রিকেটের বাইশ গজে নয়, বরং মিক্সড মার্শাল আর্টসে (MMA) নিজের কেরিয়ার গড়তে চান। আর এখবর জানিয়েছেন স্বয়ং ওয়াসিম আক্রমই।

Advertisement

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। সেখানেই তিনি ছেলে তহমুরের কথা বলেছেন। আক্রম বলেছেন, ”আমার ছেলে আমেরিকায় থাকছে এখন। ওখানে ক্রিকেট খুব একটা জনপ্রিয় নয়। তবে আমি আমার ছেলেকে নিজের মতো করে জীবন গড়ার স্বাধীনতা দিয়েছি। ও যদি ফাইটার হতে চায়, তাহলে তাই হোক।” উল্লেখ্য, তহমুর বেশ কয়েকটি লড়াই লড়েছেন। যদিও তিনি এখনও পেশাদার যোদ্ধা হয়ে ওঠেননি। 

[আরও পড়ুন: এল ক্লাসিকোতে হার রিয়ালের, ঝড় তুলে স্প্যানিশ সুপার কাপ জিতল বার্সেলোনা]

 

 

রিভার্স সুইংকে অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছিলেন ওয়াসিম আক্রম। ১৯৯২ সালের বিশ্বকাপ ফাইনালে পরপর দু’ বলে অ্যালান ল্যাম্ব এবং ক্রিস লুইসকে ফিরিয়ে দিয়ে পাকিস্তানকে প্রবল ভাবে ম্যাচে ফিরিয়েছিলেন আক্রম। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত সেই বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছিল পাকিস্তান। অসংখ্য উদীয়মান ফাস্ট বোলারের রোল মডেল ওয়াসিম আক্রম। আন্তর্জাতিক ক্রিকেটে পাকিস্তানের হয়ে ৯১৬টি উইকেট নেন তিনি।

 

[আরও পড়ুন: ‘মাইলস্টোন ছোঁয়ার কোনও তাড়া আমার নেই’, অতিমানবীয় ইনিংস খেলার পর বলছেন কোহলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement