shono
Advertisement

চোট পেয়ে হাসপাতালে ঈশান! আজ শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় ওপেনারের ভূমিকায় কে?

কেমন থাকবে ধরমশালার আবহাওয়া।
Posted: 02:34 PM Feb 27, 2022Updated: 02:34 PM Feb 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের পর শ্রীলঙ্কার বিরুদ্ধেও দাপট দেখাচ্ছে রোহিতের টিম ইন্ডিয়া। বিরাট কোহলি, ঋষভ পন্থ, কেএল রাহুল, দীপক চাহার, সূর্যকুমার যাদবরা না থাকলেও তরুণ দলকে সঙ্গী করেই হাসতে হাসতে ম্যাচ জিতছে ভারত (Team India)। আজ ধরমশালায় সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ। যা নেহাতই নিয়মরক্ষার। তবে এই ম্যাচ জিতে ক্যারিবিয়ানদের মতো লঙ্কাবাহিনীকেও হোয়াইটওয়াশ করাকেই পাখির চোখ করছেন রোহিত। কিন্তু সেই লক্ষ্যে ঈশান কিষানকে পাশে পাবেন না তিনি। কারণ চোটের কবলে ভারতীয় ওপেনার। এমনকী তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালও।

Advertisement

গতকাল ম্যাচ চলাকালীন চোট পান ঈশান (Ishan Kishan)। তখন ভারতীয় ইনিংসের চতুর্থ ওভার চলছে। শ্রীলঙ্কান বোলারের ডেলিভারিতে পুল মারার চেষ্টা করেন ঈশান। কিন্তু হেলমেটে লাগে বল। এরপরও অবশ্য খেলা চালিয়ে যান তিনি। কিন্তু ম্যাচ শেষে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তাঁর চোট কতখানি গুরুতর তা দেখতে করা হয় সিটি স্ক্যানও। রবিবার চিকিৎসার পর তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। আপাতত দলের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। বিসিসিআই সূত্রে খবর, তাঁকে এখন পর্যবেক্ষণে রাখা হবে। সেই কারণে আজ ধরমশালায় খেলা হবে না তাঁর। সেক্ষেত্রে রোহিতের সঙ্গে ওপেন করতে পারেন মায়াঙ্ক আগরওয়াল।

[আরও পড়ুন: বিরাটের শততম টেস্টেও দর্শক প্রবেশের অনুমতি দিচ্ছে না বোর্ড, অখুশি সমর্থকরা]

শনিবার দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারিয়েছে ভারত। আর সেই সঙ্গে ঘরের মাঠে সর্বোচ্চ (১৭ ম্য়াচে ১৬ জয়) আন্তর্জাতিক টি-টোয়েন্টি জয়ের নজির গড়েছেন। ভারতীয় দলের সাফল্যের কৃতিত্ব রোহিতকেই দিয়েছেন বুমরাহ, জাদেজারা। এমনকী হিটম্যানের প্রশংসা করে মহম্মদ কাইফ বলে দেন, আজকাল রোহিত যাতেই হাত দিচ্ছেন, তা-ই সোনায় পরিণত হচ্ছে। তবে রোহিতের (Rohit Sharma) মতে, দলের সাফল্যের নেপথ্যে তরুণ প্রতিভাই। গতকাল ম্যাচ শেষেই যেমন বলছিলেন, “দলে একাধিক তরুণ প্রতিভা রয়েছে। যারা সুযোগ পেলে নিজেদের প্রমাণ করতে মরিয়া। তাদের সুযোগ পাওয়া দরকার। আমরা চেষ্টা করব যাতে তারা নিয়মিত দলে ডাক পায়।”

এদিকে, ধরমশালার হাওয়া অফিস জানাল, শনিবারের মতো রবিবারও আকাশ থাকবে মেঘমুক্ত। বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ১২ ডিগ্রি সেলসিয়াস। অর্থাৎ নির্বিঘ্নেই তৃতীয় টি-টোয়েন্টির জন্য ২২ গজে নামতে পারবে দুই দল।

[আরও পড়ুন: শান্তির পক্ষে ক্রীড়াদুনিয়া! রাশিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের বাছাই পর্বে খেলতে নারাজ লেওয়নডস্কির পোল্যান্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement