shono
Advertisement

আইপিএল দশের থিম সংয়ের অংশীদার এবার আপনিও

আপনিও দেখে নিন সেই ভিডিওটি। The post আইপিএল দশের থিম সংয়ের অংশীদার এবার আপনিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:17 PM Mar 04, 2017Updated: 10:47 AM Mar 04, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে কেটে গিয়েছে ৯টা বছর। এতগুলো বছর ক্রিকেটের রঙিন বাইশ গজ সাক্ষী থেকেছে অনেক সাফল্য ও ইতিহাসের। নয়া তারকার জন্ম হয়েছে এখানে। আবার কখনও কলঙ্কের দাগও লেগেছে এর গায়ে। তবে দীর্ঘ ন’বছর ধরে ক্রিকেটপ্রেমীদের অ্যাড্রিনালিন ক্ষরণ বাড়াতে এতটুকু খামতি করেনি এই বাইশ গজ। যত দিন গড়িয়েছে, উত্তেজনার পারদও ততই বেড়েছে। আর মাস খানেক পরই ফের শুরু সেই ক্রিকেটের মহোৎসব। যেখানে একই দেশবাসী সমর্থনে মাতে আলাদা আলাদা আটটি দলের। সেই সব ক্রিকেটভক্তদের জন্য মুক্তি পেল আইপিএল দশের থিম সং।

Advertisement

(অস্ট্রেলিয়াকে রুখতে এবার বিরাটকে পরামর্শ ‘দাদা’র)

সঙ্গীত পরিচালক সেলিম-সুলেমানের সুর দেওয়া গান এবং তার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে আট থেকে আশি, সব বয়সের ক্রিকেট ফ্যানরা নিজেদের অন্যান্য কাজ ভুলে মজেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জৌলুসে। গানটি গেয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক বেনি দায়াল। গায়ক নিজেই থিম সংয়ের ভিডিওটি পোস্ট করেছেন টুইটারে। তিনি বলেন, “সাধারণ মানুষই আইপিএল-কে এত বড় সাফল্য দিয়েছে। তাই এই থিম সং এবং আইপিএল দশ মরশুমটি তাদেরকেই উৎসর্গ করা হয়েছে।”

(আইএফএ শিল্ডে খেলতে আগ্রহী লিভারপুল, আসতে পারেন জেরার্ডও)

এর আগে ‘এক ইন্ডিয়া হ্যাপিওয়ালা’ এবং ‘ইন্ডিয়া কা তেওহার’ থিম সং দু’টিও দারুণ জনপ্রিয় হয়েছিল। এবার ‘১০ সাল আপকে নাম’-এ মেতে উঠেছেন ভারতীয়রা। ৫ এপ্রিল থেকে শুরু এবারের মহারণ। আপনিও দেখে নিন সেই ভিডিওটি।

#VIVIPL2017 Anyhem composed by @salim_merchant @Sulaiman sung by me. This song is a dedication to all @IPL fans. Enjoy #10saalapkenaam pic.twitter.com/RgRRufhRHb

— Benny Dayal (@Benny_Dayal) March 1, 2017

The post আইপিএল দশের থিম সংয়ের অংশীদার এবার আপনিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement