shono
Advertisement

Lionel Messi: খেলতে পারছেন না চোটে আক্রান্ত মেসি, দর্শকদের টাকা ফেরতের সিদ্ধান্ত

কবে মাঠে ফিরবেন লিওনেল মেসি?
Posted: 07:40 PM Oct 05, 2023Updated: 07:40 PM Oct 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিকাগোতে ফায়ারের বিরুদ্ধে খেলতে পারেননি লিওনেল মেসি (Lionel Messi)। এই নিয়ে ইন্টার মিয়ামির (Inter Miami) হয়ে টানা ষষ্ঠ ম্যাচ খেলতে পারলেন না আর্জান্টিনার (Argentina) মহাতারকা। চোটের জন্যই ‘এলএম টেন’ (LM 10) মাঠে নামতে পারছেন না। স্বভাবতই দর্শকরা হতাশ হয়েছেন। আর তাই দর্শকদের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল মেজর লিগ সকার (Major League Soccer) ও ইন্টার মিয়ামি। মেসির উপস্থিতির প্রত্যাশায় বিপুল সংখ্যক টিকিট বিক্রি করা হয়েছিল। ফায়ার সোলজার ফিল্ডে খেলার জন্য রেকর্ড ৬১,০০০ টিকেট বিক্রি করেছিল। কিন্তু চোটের জন্য মেসি সরে দাঁড়াতেই টিকিট বিক্রির টাকা ফিরিয়ে দেওয়া হল।

Advertisement

মেসিকে দেখার জন্যই যখন এত টিকিট বিক্রি। কিন্তু যখন জানা যায় যে মেসিই খেলবেন না শুনে ও দেখে হতাশ হন প্রত্যেকে। ইন্টার মায়ামি ম্যাচের টিকিট সংগ্রহকদের ক্ষতিপূরণ দেওয়ার প্রস্তাব দেন। সম্ভাব্য সিজন-টিকিটধারীরা পরবর্তী সিজনের জন্য ২৫০ ডলারের ক্রেডিট পাওয়ার জন্য যোগ্য হবেন। এবং একটি ম্যাচ দেখার অংশগ্রহণকারীরা যদি এই ম্যাচ না দেখতেন তাহলে তারা ৫০ ডলার ক্রেডিট পেতে পারেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: আরও দু’বছরের জন্য সুনীল-সন্দেশদের হেডস্যর হিসেবেই থাকছেন ইগর স্টিমাচ]

এই নিয়ে গত ছয় ম্যাচে পঞ্চমবারের মতো অনুপস্থিতি ছিলেন আর্জন্টিনার মহাতারকা। ইন্টার মিয়ামির তরফ থেকে ৩৬ বছর বয়সি এই ফুটবলারকে চোটের তালিকায় রাখা হয়েছে।

[আরও পড়ুন: ডার্বি স্থগিত রাখল এফএসডিএল, সরে গেল ইস্টবেঙ্গল-এফসি গোয়া ম্যাচ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement