shono
Advertisement

‘মন ভাঙা’র পোস্ট দিয়ে পন্থের অনুরাগীদের রোষানলে উর্বশী! তড়িঘড়ি বদলালেন ক্যাপশন

এদিকে, উইকেটকিপার হিসেবে ঋষভ পন্থের ভবিষ্যৎ নিয়ে বড়সড় আপডেট মিলল বোর্ডের তরফে।
Posted: 11:20 AM Apr 22, 2023Updated: 11:41 AM Apr 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও শিরোনামে উর্বশী রাউতেলার কার্যকলাপ! কিন্তু সোশ্যাল অ্যাকাউন্টে নিজের ছবি পোস্ট করেও এবার ঋষভ পন্থের অনুরাগীদের বিরাগভাজন হলেন অভিনেত্রী!

Advertisement

ঋষভের প্রতি উর্বশীর দুর্বলতা এখন আর কারও জানতে বাকি নেই। পন্থ দুর্ঘটনার কবলে পড়ার পর থেকে একাধিকবার তাঁকে নিয়ে ঘুরিয়ে ফিরিয়ে নানা ধরনের পোস্ট করে নিজের উদ্বেগ প্রকাশ করেছেন অভিনেত্রী। যার জন্য কটাক্ষের মুখেও পড়তে হয়েছে উর্বশীকে। এবার তাঁর নতুন পোস্ট নিয়ে শুরু হয়ে যায় জোর চর্চা। শুনতে হয় কটাক্ষও। যার জেরে শেষমেশ সেই পোস্টের ক্যাপশন বদলে ফেলতে বাধ্য হন তিনি। তা কী এমন লিখেছিলেন উর্বশী?

[আরও পড়ুন: ‘বাড়ির লোক পাগল প্রমাণের চেষ্টা করছে’, অশান্তির জন্য ‘পালিয়ে’ দিল্লিতে! নয়া দাবি মুকুলের]

সম্প্রতি দিল্লি বনাম মুম্বই ম্যাচ দেখতে রাজধানীর অরুণ জেটলি স্টেডিয়ামে হাজির হয়েছিলেন উর্বশী। মাঠকে পিছনে রেখে গ্যালারিতে দাঁড়িয়ে ছবি তুলে তা পোস্ট করেন তিনি। টিয়া রঙের ক্রপ টপ এবং মিনি স্কার্টে দেখা যায় তাঁকে। সেখানেই ক্যাপশনে লেখেন, “ক্ষতবিক্ষত একটা মনের নতুন করে ঘুরে দাঁড়াতে আর বিশ্বাস করতে অনেকটা সময় লাগে।” ব্যস, পন্থ (Rishabh Pant) অনুরাগীরা ধরেই নেন এই ক্যাপশন ভারতীয় উইকেটকিপারের জন্যই লেখা। সঙ্গে সঙ্গে উর্বশীকে নানা বাক্যবাণে বিদ্ধ করতে শুরু করে নেটিজেনদের একাংশ। বাধ্য হয়েই শুধু একটি প্রশ্নচিহ্ন তুলে দিয়ে বাকি লেখাটা মুছে ফেলেন উর্বশী (Urvashi Rautela)।

এদিকে উইকেটকিপার হিসেবে পন্থের ভবিষ্যৎ নিয়ে রীতিমতো প্রশ্ন তুলে দিলেন বিসিসিআইয়ের এক সিনিয়র কর্তা। চোটের পর উইকেট কিপার হিসেবে ফেরাটা তাঁর জন্য বেশ সমস্যার হবে। এখনও অন্তত ৬ থেকে ৭ মাস মাঠের বাইরেই থাকবে হবে পন্থকে বলে মনে করা হচ্ছে। তাঁর অনুপস্থিতিতে ওয়ানডে বিশ্বকাপে উইকেটরক্ষক হিসেবে কেএল রাহুল এবং ঈশান কিষানের নাম ভাবা হচ্ছে।

[আরও পড়ুন: সামনেই মাস্টার ব্লাস্টারের পঞ্চাশ, ‘শচীনের সঙ্গে মিল মূল্যবোধে’, বলছেন স্ত্রী অঞ্জলি তেণ্ডুলকর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement