shono
Advertisement

‘ওর জন্য আমার শুভকামনা রইল’, পন্থের জন্য বিশেষ বার্তা উর্বশীর! দেখুন ভিডিও

ঋষভ পন্থের দুর্ঘটনার পর থেকেই তাঁকে নিয়ে চিন্তিত উর্বশী রাউতেলা।
Posted: 08:03 PM Feb 17, 2023Updated: 08:03 PM Feb 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋষভ পন্থের দুর্ঘটনার পর থেকেই তাঁকে নিয়ে যে চিন্তিত উর্বশী রাউতেলা, তা সকলেই জেনে গিয়েছেন। কখনও সোশ্যাল মিডিয়ায় ভারতীয় উইকেটকিপারের দ্রুত আরোগ্য কামনা করেছেন, তো কখনও হাসপাতালের ছবি পোস্ট করেছেন। সেসব নিয়ে বারবার পড়তে হয়েছে ট্রোলের মুখে। কিন্তু সেসব গায়ে মাখেননি অভিনেত্রী। ‘প্রিয় মানুষটি’র সুস্থতাই যে তাঁর কাছে বেশি গুরুত্ব পায়, সেটাই বুঝিয়ে দিয়েছেন। এবারও তার ব্যতিক্রম হল না। পন্থের প্রশংসা করে তাঁর জন্য শুভকামনা জানালেন বি-টাউনের সুন্দরী।

Advertisement

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন উর্বশী। পরনে লাল জেগিনস, লাল টপ ও জ্যাকেট। চোখে সানগ্লাস। বিমানবন্দরের ভিতর প্রবেশ করার সময়ই উর্বশীর দিকে প্রশ্ন ছুঁড়ে দেন সাংবাদিকরা। জানতে চান, ঋষভ পন্থ (Rishabh Pant) তো ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। ছবিও পোস্ট করেছেন। আপনি কী বলবেন? প্রথমে জানতে চান, কোন ছবির কথা বলা হচ্ছে। বুঝতে পারার পর এক মুহূর্ত সময় নষ্ট না করে উর্বশী বলে দেন, “ও আমাদের দেশের মূল্যবান সম্পদ।”

[আরও পড়ুন: সুপ্রিম কোর্টে বড় জয় আপের, দিল্লির মেয়র নির্বাচনে ভোট দিতে পারবেন না মনোনীতরা]

এরপরই পন্থের আরোগ্য কামনায় বলেন, “আমার শুভকামনাও ওর সঙ্গে আছে।” এই ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তে ফের শুরু চর্চা। অনেকেই বলছেন, সত্যিই, ভালবাসা লুকিয়ে রাখা যায় না। উর্বশীও (Urvashi Rautela) পারেন না।

[আরও পড়ুন: ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল, দেখে নিন কেকেআরের সূচি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement