shono
Advertisement

রোহিতের হেলমেটে বল মারতে বলছেন কোহলি! ভাইরাল ভিডিও ঘিরে তুঙ্গে বিতর্ক

আইপিএলের শুরুতেই মুখোমুখি হয় বিরাটের আরসিবি ও রোহিতের মুম্বই।
Posted: 04:42 PM Apr 05, 2023Updated: 04:42 PM Apr 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের (IPL) শুরুতেই দুই মহাতারকার দ্বৈরথ দেখেছিলেন ক্রিকেটপ্রেমীরা। রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)- চিন্নাস্বামীর ময়দানে আইপিএল অভিযান শুরু হয় দুই তারকার। তবে সেই ম্যাচে নজর কেড়ে নেন বিরাটই। ৮২ রানের ইনিংস খেলে, ইতিহাস গড়ে ম্যাচের নায়ক তিনিই। অন্যদিকে ১০ বলে মাত্র ১ রান করে প্যাভিলিয়নে ফেরেন ভারত অধিনায়ক। এবার সেই ম্যাচের একটি ভিডিও ঘিরে বিতর্ক শুরু হয়েছে।

Advertisement

টসে জিতে মুম্বইকে ব্যাট করতে পাঠান আরসিবি (Royal Challengers Bangalore) অধিনায়ক ফ্যাফ ডু’প্লেসি। ব্যাঙ্গালোর বোলারদের দাপটে দিশেহারা হয়ে পড়ে মুম্বই ব্যাটিং। মাত্র ৪৮ রান তুলতে গিয়েই ৪ উইকেট খোয়ান রোহিতরা। শেষ পর্যন্ত ১৭১ রানে আটকে যায় মুম্বই (Mumbai Indians) ইনিংস। চূড়ান্ত ব্যর্থ হন অধিনায়ক রোহিত।

[আরও পড়ুন: শুভেচ্ছা বা অভিনন্দন নয়, বলুন শুভনন্দন! নতুন শব্দ শেখালেন মুখ্যমন্ত্রী]

সেই ম্যাচে রোহিতের ব্যাটিংয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। মহম্মদ সিরাজের বলে সিঙ্গেল নেন ভারত অধিনায়ক। রান নেওয়ার সময়ে তিনি যখন দৌড়চ্ছেন, সেই সময়েই স্টাম্প মাইকে ধরা পড়ে একটি কথা। মাঠে থাকা কোনও এক খেলোয়াড়ের গলায় শোনা যায়, “ওর হেলমেট তাক করে বল কর।”

এই ভিডিও ছড়িয়ে পড়তেই নেটিজেনদের আলোচনায় উঠে আসে বিরাট কোহলির নাম। অনেকের মতে, বিরাটই বলেছিলেন রোহিতের হেলমেটে বল দিয়ে আঘাত করতে। তবে অনেকের মতে, ওই সময়ে উইকেটের অপর প্রান্তে চলে গিয়েছিলেন রোহিত। স্ট্রাইকে আসেন ইশান কিশান। রোহিতের জন্য় কিছুই বলা হয়নি। একাংশের মতে, আসলে বিরাটই বলেছিলেন রোহিতের মাথায় বল লাগানোর জন্য। 

[আরও পড়ুন: সম্পাদকীয়: মোদি চাঁদ, রাহুল চাঁদমালা! পার্থক্য এতটাই?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement