shono
Advertisement

অনুষ্কার সঙ্গে সেলফি তোলার চেষ্টা ফ্যানের, রেগে আগুন বিরাট! দেখুন ভিডিও

আইপিএলের ফাঁকেই বেঙ্গালুরুতে স্ত্রী অনুষ্কার সঙ্গে চুটিয়ে সময় কাটাচ্ছেন বিরাট কোহলি।
Posted: 04:00 PM Apr 25, 2023Updated: 04:00 PM Apr 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের ফাঁকেই বেঙ্গালুরুতে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে চুটিয়ে সময় কাটাচ্ছেন বিরাট কোহলি। কখনও সামনে আসছে তারকা দম্পতির জিমের মধ্যে নাচের ছবি, তো কখনও খাওয়া-দাওয়া করতে রেস্তরাঁয় যাচ্ছেন তাঁরা। কিন্তু তার মধ্যেই অনুষ্কার এক অনুরাগীর কাণ্ডে তেলে বেগুনে জ্বলে উঠলেন কোহলি।

Advertisement

ঠিক কী হয়েছে? আসলে সম্প্রতি শহরের এক অতি জনপ্রিয় রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন বিরাট ও অনুষ্কা। তারকা দম্পতি যে সেখানে হাজির হয়েছেন, সে খবর দাবানলের মতো ছড়িয়ে পড়ে। রেস্তরাঁর বাইরে ভক্তদের ভিড় জমে যায়। আর সেখান থেকে বেরিয়ে এসে গাড়িতে উঠতে যাওয়ার আগেই ঘটে বিপত্তি। অভিযোগ, ভিড়ের মধ্যে দিয়ে বিরাট (Virat Kohli) ও অনুষ্কা এগিয়ে আসার সময় নিরাপত্তা ভেঙে অনুষ্কার একেবারে কাছাকাছি চলে আসেন এক অনুরাগী। অনুষ্কার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। আর তা দেখেই মেজাজ হারান আরসিবি (RCB) ক্যাপ্টেন।

[আরও পড়ুন: ‘দরকারে আমাকে মারো, গরিবদের না’, বীরভূম থেকে রাজনৈতিক হিংসা নিয়ে বিজেপিকে নিশানা ফিরহাদের]

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই মুহূর্তের ভিডিও। তাতেই দেখা যায়, এক অনুরাগী সেলফির জন্য অনুষ্কার (Anushka Sharma) দিকে এগিয়ে আসামাত্র রেগে আগুন হয়ে যান বিরাট। সঙ্গে সঙ্গে ওই অনুরাগীকে অনুষ্কার থেকে দূরে সরে যেতে বলেন।

সোমবার বেঙ্গালুরুর এক আবাসনে এক বিজ্ঞাপনের শুটিংয়ে হাজির হয়েছিলেন বিরুষ্কা। সেখানে তাঁদের একসঙ্গে ব্যাডমিন্টন খেলতে দেখা যায়। আচমকা সেলেব কাপলকে চোখের সামনে দেখে অবাক ও উচ্ছ্বসিত আবাসনের বাসিন্দারা। বিরুষ্কা ঢুঁ মেরেছিলেন নিজেদের কোম্পানিতেও। বিরাট-অনুষ্কার সারপ্রাইজ ভিজিট দারুণ উপভোগ করেছেন কর্মীরা।

[আরও পড়ুন: একই ফ্রেমে দেখা গিয়েছিল মোদির সঙ্গে, সিডনিতে ৫ মহিলাকে ধর্ষণে দোষী সাব্যস্ত সেই BJP নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement