shono
Advertisement

আরসিবি ক্যাম্পে যোগ দিলেন কোহলি, বিরাট স্বপ্ন দেখছেন সমর্থকরা

রইল আরসিবির পোস্ট করা ভিডিও।
Posted: 03:53 PM Mar 18, 2024Updated: 09:46 PM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি (Virat Kohli) কোথায়? কবে যোগ দেবেন? এমনই সব প্রশ্ন ঘোরাফেরা করছিল সোশাল মিডিয়ায়। অবশেষে কোহলি যোগ দিলেন আরসিবি (RCB) ক্যাম্পে।
২২ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল। প্রথম ম্যাচেই মুখোমুখি আরসিবি ও চেন্নাই সুপার কিংস। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সোশাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে। সেই ভিডিওয় পিছন থেকে ক্যামেরায় ধরা হয়েছে কোহলিকে। তাঁর পিঠে একটি কার্টুন চরিত্র আঁকা। লেখা ‘ড্যাড’। ভিডিওয় দেখা যাচ্ছে, ব্রিফকেস থেকে আরসিবি-র চুক্তিপত্র বের করছেন কোহলি। বেঙ্গলুরু বিমানবন্দরে তাঁকে অভ্যর্থনা জানানোর জন্য লোকের ভিড় তাঁরা ক্যামেরা ধরছেন মুহূর্তটাকে বন্দি করে রাখার জন্য। 

Advertisement

[আরও পড়ুন: কোন তিন শর্ত পূরণ করলে শাস্তি এড়িয়ে খেলতে পারবেন নাইট অধিনায়ক শ্রেয়স?]

দীর্ঘ বিরতির পরে কোহলিকে ফের মাঠে খেলতে দেখা যাবে। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলেননি কোহলি। দীর্ঘ বিরতির পরে বিরাটকে ফের দেখা যাবে ক্রিকেট মাঠে। তাঁকে ঘিরে স্বপ্ন দেখতে শুরু করেছেন আরসিবি ভক্তরা। প্রাক্তন ক্রিকেটাররা বলছেন, আরসিবি-কে প্লে অফে পৌঁছতে হলে কোহলিকে রান করতে হবে। কোহলি রান পেলে আরসিবিও এগোবে। নতুন এক ভোরের সন্ধান কি দিতে পারবে কোহলির ব্যাট? সময় এর উত্তর দেবে। 

 

[আরও পড়ুন: কোন ছকে ১৩বার স্টোকসকে বধ করেছেন? অকপটে জানালেন অশ্বিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement