shono
Advertisement

টিম ইন্ডিয়ার পরবর্তী অধিনায়ক শুভমান? বিরাট ইঙ্গিত দিলেন কোহলি

দেখুন গিলের সেঞ্চুরিতে মুগ্ধ হয়ে কী পোস্ট করলেন কোহলি।
Posted: 04:32 PM May 16, 2023Updated: 04:32 PM May 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “হাতে আরও ৫-৬টা ম্যাচ। এবার বাউন্সারে আটকে গিয়েছি। কিন্তু আশা করছি ঠিক সেঞ্চুরি করতে পারব।” লখনউয়ের বিরুদ্ধে ৫১ বলে ৯৪ রানে (অপরাজিত) ইনিংস শেষ করার পর একথাই বলেছিলেন শুভমান গিল। আটদিন পর নিজের লক্ষ্যপূরণে সফল তিনি। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএল (IPL 2023) কেরিয়ারের প্রথম শতরান করেন তিনি। আর তরুণ তুর্কির প্রশংসা করতে গিয়ে বিরাট একটি ইঙ্গিত দিয়ে রাখলেন বিরাট কোহলি।

Advertisement

ঘরের মাঠ নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হায়দরাবাদের বিরুদ্ধে চোখ ধাঁধানো ইনিংস খেলেন শুভমান। ভারতীয় ব্যাটারের অনবদ্য পারফরম্যান্সে মুগ্ধ বর্তমান থেকে প্রাক্তনরা। তবে সবাইকে যেন ছাপিয়ে গেল বিরাট কোহলির (Virat Kohli) প্রশংসা। গুজরাট ওপেনারের সেঞ্চুরির মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেন প্রাক্তন আরসিবি অধিনায়ক। সঙ্গে লেখেন, “যেখানে প্রতিভা আছে, সেখানে গিল আছে। এভাবেই এগিয়ে চলো এবং আগামী প্রজন্মকে নেতৃত্ব দাও। আশীর্বাদ রইল।”

[আরও পড়ুন: ববিতা সরকারের চাকরি বাতিল, টাকা ফেরতের নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের]

কোহলির এই পোস্টের পর থেকেই জোর চর্চা শুরু হয়েছে। এই ক্যাপশনে ঠিক কীসের ইঙ্গিত দিলেন কোহলি? তবে কি ভারতীয় দলে নিজের উত্তরসূরি হিসেবে শুভমানকেই (Subhman Gill) বেছে নিলেন কোহলি? রোহিত শর্মা পরবর্তী জমানায় কি তবে ভারতীয় দলের নেতৃত্বের ব্যাটন উঠবে গিলের হাতেই? প্রশ্নগুলি তুলে দিলেন খোদ কোহলি। যার উত্তর অবশ্য সময়ের গর্ভে।

তবে সোমবারের সেঞ্চুরির সৌজন্যে কোহলি, রোহিত, সুরেশ রায়না, কেএল রাহুল এবং সূর্যকুমার যাদবের রেকর্ড স্পর্শ করেছেন গিল। এঁদের মতোই ষষ্ঠ ভারতীয় ব্যাটার হিসেবে আন্তর্জাতিক টি-২০ এবং আইপিএলে সেঞ্চুরির মালিক হয়ে গেলেন গিল। পরের ম্যাচে এই কোহলির আরসিবিরই মুখোমুখি হবে গুজরাট। সেখানে নিজের আইডল কোহলির সামনে গিল কেমন পারফর্ম করেন, সেদিকেই তাকিয়ে ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: কর্ণাটকের ক্ষতে প্রলেপ দেবে নতুন সংসদ ভবন! চলতি মাসেই উদ্বোধন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement