shono
Advertisement

‘আমার ফর্ম নষ্ট করে দিয়েছিল আইপিএল!’, বিস্ফোরক শেহওয়াগ

কেন একথা বললেন প্রাক্তন ওপেনার?
Posted: 10:55 AM Mar 27, 2024Updated: 10:55 AM Mar 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল খেলার জন্য চোটকেও যেন পরোয়া করেন না ক্রিকেটাররা। ঘরোয়া ক্রিকেট কিংবা দেশের জার্সিতে না খেললেও মোটা অঙ্কের জন্য আইপিএলে খেলতে বেশি আগ্রহ দেখান প্লেয়াররা। এমন সমালোচনা আখছার শোনা যাচ্ছে। তবে আইপিএল (IPL 2024) চলাকালীন এবার কার্যত বোমা ফাটালেন বীরেন্দ্র শেহওয়াগ। তাঁর দাবি, আইপিএল ফ্র্যাঞ্চাইজি তাঁর ফর্ম নষ্ট করে দিয়েছিল।

Advertisement

রয়্য়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, পাঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালস। এই তিন দলেরই এখনও পর্যন্ত ট্রফি অধরা। এর মধ্যে পাঞ্জাবের জার্সিতে দুটি মরশুম খেলেছিলেন শেহওয়াগ (Virender Sehwag)। তাঁর দাবি, এই দলের হয়ে খেলতে গিয়েই ফর্মে ভয়ংকর অবনতি ঘটেছিল তাঁর। প্রাক্তন ভারতীয় ওপেনারের কথায়, “পাঞ্জাবে যোগ দেওয়ার পরই আমার স্ট্রাইক রেট কমে গিয়েছিল। ওই যে কথায় বলে না, যেমন সঙ্গী পাবে, তার প্রভাবও তেমন পড়বে। ওখানে এরকমই সঙ্গী পেয়েছিলাম। ভালো খেলতামও না, জিততেও পারতাম না। তাই আবার ফর্ম আরও খানিকটা খারাপ হয়ে গিয়েছিল।”

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীকে কুকথা বলায় দুঃখপ্রকাশ করেও অবস্থানে অনড় দিলীপ, জবাব তলব ক্ষুব্ধ নাড্ডার]

একাধিক মরশুমে প্রীতি জিন্দার পাঞ্জাব শুরুটা ভালো করলেও ধীরে ধীরে টুর্নামেন্ট থেকে হারিয়ে যায়। ফলে গত ১৬ বছরে ট্রফি জয়ের স্বাদ থেকে বঞ্চিত এই দল। চলতি আইপিএলে প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে পরাস্ত করেন শিখর ধাওয়ানরা। কিন্তু পরের ম্যাচেই রয়্য়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে হারে পাঞ্জাব। এবার সেই দলের কথা বলতে গিয়েই প্রীতির ফ্যাঞ্চাইজিকে কার্যত কাঠগড়াতেই তুলে দিলেন বীরু। তাঁর মন্তব্য নিয়ে এখন নেটদুনিয়ায় চলছে জোর চর্চা।

[আরও পড়ুন: লোকসভায় সিপিএমের প্রচারে AI সঞ্চালিকা, নতুন প্রযুক্তির ব্যবহার নিয়ে প্রশ্ন দলের অন্দরেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement