পেসারদের জন্য বিমানের বিজনেস ক্লাস সিট ছাড়লেন বিরুষ্কা!

07:14 PM Dec 11, 2018 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাডিলেডে ইতিহাস গড়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট জিতে গিয়েছে কোহলির দল। গোটা কৃতিত্বটাই যে তার বোলিং টিমের, তা ক্যাপ্টেন কোহলি ভালই জানেন। তাই বিধ্বস্ত বোলারদের জন্য বিমানের ফার্স্ট ক্লাসের টিকিট ছেড়ে দিলেন তিনি ও স্ত্রী অনুষ্কা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এবার টেস্টে পাঁচ বোলারের থিয়োরি নিয়ে খেলতে নামেনি ভারত। মাত্র তিনজন পেসার ও এক স্পিনারকে খেলিয়েছিলেন কোহলি। কিন্তু তিনি যে ভুল সমীকরণ করেননি, প্রথম টেস্ট জয়ের পরই তা প্রমাণিত। তবে এই তিন পেসারকে অনেক দায়িত্ব কাঁধে নিতে হয়েছিল। তাই বিমানে যাতে তাঁরা বিশ্রাম পান, সেই ব্যবস্থা করেন কোহলি। তিনি তাঁর বিজনেস ক্লাসের সিট ছেড়ে দিলেন পেসারদের জন্য। স্ত্রী অনুষ্কাও সেই পথ অনুসরণ করলেন।

ঘটনাটির প্রত্যক্ষদর্শী মাইকেল ভন। এনিয়ে একটি টুইট করেন তিনি। সেই সঙ্গে এও বলেন, অস্ট্রেলিয়ার জন্য কিন্তু ঘটনাটা খুব একটা ভাল নয়। কারণ ভারতীয় বোলারদের মতো অস্ট্রেলিয় বোলাররাও বেশ ক্লান্ত। কিন্তু তাঁদের কেউ বিশ্রামের জন্য বিজনেস ক্লাসের সিট ছেড়ে দেয়নি।

Advertising
Advertising

ভারতীয় শিবির এখন আনন্দের হাওয়া। শুধু টেস্ট জয়ই তো নয়, আজ মঙ্গলবার ভারতীয় দলের অধিনায়কের প্রথম বিবাহবার্ষিকী। স্বভাবতই দিনটা বিশেষ স্পেশ্যাল হতে চলেছে ‘বিরুষ্কার’। বিরাট কোহলি টু্ইটারে প্রথম বিবাহবার্ষিকী সম্পর্কে নিজস্ব অভিজ্ঞতার কথা তুলে ধরতে গিয়ে বলেছেন, “মনেই হচ্ছে না আমাদের বিয়ে একটা বছর অতিক্রম করে গেল। মনে হচ্ছে যেন গতকালের ঘটনা। সত্যিই সময়টা কীভাবে যে পেরিয়ে গেল। আমার সেরা ও প্রাণের বন্ধুর সঙ্গে বিবাহবার্ষিকী আজ পালন করব। চিরদিন যা মনে রাখতে চাই।” শুধু টুইট করে তিনি থেমে যাননি। যথারীতি এক বছর আগে বিয়ের ছবি পোস্টও করেছেন। সেই বিয়ের ছবিতে নানান মুহূর্তের ঘটনা তুলে ধরেছেন বিরাট।

থেমে থাকেননি অনুষ্কা শর্মাও। তিনিও ইনস্টাগ্রামে বিবাহ বার্ষিকীতে পোস্ট করেছেন, “মনে হয়, এটা আমার কাছে একটা স্বর্গীয় ঘটনা। সত্যেই সময় চলে যাচ্ছে নিজস্ব ধারায়। এটাও একটা স্বর্গীয় অনুভূতি, যখন তুমি একজন ভাল মানুষকে বিয়ে করছ।’’ যথারীতি তিনি তা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন। ‘বিরুষ্কার’ সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট নিয়ে আপাতত তোলপাড়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post পেসারদের জন্য বিমানের বিজনেস ক্লাস সিট ছাড়লেন বিরুষ্কা! appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next