shono
Advertisement

স্মৃতি-রিচাদের শুভেচ্ছা জানিয়ে বিরাটদের কাছে ট্রফি দাবি করলেন ‘পলাতক’ বিজয় মালিয়া

ফের কটাক্ষের শিকার বিজয় মালিয়া।
Posted: 11:10 AM Mar 18, 2024Updated: 11:11 AM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইনের হাত থেকে বাঁচতে যারা ব্রিটেনে আশ্রয় নিতে চাইছেন, তাঁর জন্য দেশের মাটিতে কোনও স্থান নেই। তিনি বিজয় মালিয়া (Vijay Mallya)। এহেন ‘পলাতক’ শিল্পপতি এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) প্রাক্তন মালিক স্মৃতি মান্ধানা (Smriti Mandhana)-রিচা ঘোষদের (Richa Ghosh) শুভেচ্ছা জানালেন। একইসঙ্গে মহিলাদের থেকে অনুপ্রাণিত হয়ে বিরাট কোহলিদের (Virat Kohli) কাছেও ট্রফি জয়ের দাবি জানালেন ‘পলাতক’ বিজয় মালিয়া।

Advertisement

নিজের X হ্যান্ডেলে বিজয় মালিয়া লিখেছেন, ‘উইমেন্স প্রিমিয়ার লিগ জেতার জন্য আরসিবি-র মহিলা দলকে অনেক শুভেচ্ছা জানাই। এর পাশাপাশি পুরুষ দলও এবার ট্রফি জিতলে ব্যাপারটা দারুণ হবে।’ তবে তিনি আরসিবি-র মহিলা দলকে শুভেচ্ছা জানালেও নেটিজেনরা কিন্তু বিষয়টি একেবারেই ভালোভাবে নেয়নি। সোশাল মিডিয়াতে তাঁর প্রতি তীব্র কটাক্ষ করা হচ্ছে।

আরও পড়ুন: চিন্তার মেঘ সরিয়ে ব্যাট হাতে নামলেন শ্রেয়স, নাইট শিবিরে যোগ দিলেন মিচেল স্টার্ক

 

দেশে কোটি কোটি টাকার প্রতারণার দায়ে অভিযুক্ত মালিয়া। বিদেশে গা ঢাকা দিয়েই মাথা বাঁচিয়েছিলেন। তাঁর বিরুদ্ধে প্রতারণার প্রমাণ দিয়ে দেশে ফেরানোর চেষ্টা চলছিল। কিন্তু বিদেশের আদালতে সঠিক ও পর্যাপ্ত প্রমাণ দিতে পারেনি ভারত। ফলত খানিকটা ব্যাকফুটে পড়তে হয়েছিল। দেরি হচ্ছে বিজয় মালিয়াকে দেশে ফেরানোর প্রক্রিয়া। ভিনদেশের আদালতে এ নিয়ে ভর্ৎসনার মুখেও পড়তে হয় ভারতকে। আর এবার সেই ‘পলাতক’ বিজয় মালিয়া ফের একবার কটাক্ষের শিকার হলেন।

[আরও পড়ুন: ‘ওঁর মতো মানুষ দেখিনি!’, রোহিতের দাদাগিরিতে মুগ্ধ সরফরাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement