shono
Advertisement

দেশের প্রথম মহিলা হিসেবে WWE-তে নাম লেখাতে চলেছেন কবিতা

কবিতাকে কুর্নিশ। The post দেশের প্রথম মহিলা হিসেবে WWE-তে নাম লেখাতে চলেছেন কবিতা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:25 PM Oct 16, 2017Updated: 01:55 PM Oct 16, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরোদস্তুর ভারতীয় পোশাকে রিংয়ে নেমে তাক লাগিয়ে দিয়েছিলেন হরিয়ানার কবিতা দেবী। এবার প্রথম ভারতীয় মহিলা হিসেবে ডব্লিউডব্লিউই-র (ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেনমেন্ট) চুক্তিপত্রে সই করতে চলেছেন তিনি। বর্তমান ভারতে মহিলা কুস্তিগিরের দৃষ্টান্ত রয়েছে। কিন্তু প্রথমবার দেশ পেল এক মহিলা প্রফেশনাল রেসলারকে।

Advertisement

[ফের জুনিয়রের ছায়া, সতীর্থের সঙ্গে সংঘর্ষে মৃত্যু ফুটবলারের]

২০১৬ সালে সাউথ এশিয়ান গেমসে ভারত্তোলনে সোনা জয়ী কবিতাই বর্তমানে প্রফেশনাল রেসলার। তবে সে সময় সেভাবে পরিচিত পাননি তিনি। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই জনপ্রিয়তা পান তিনি। যেখানে তাঁকে গেরুয়া রংয়ের সালোয়ার কামিজে দেখা গিয়েছিল। আর কোমরে বাঁধা ছিল ওড়না। WWE-এর মি ইয়ং ক্লাসিক মহিলা টুর্নামেন্টের রিংয়ে বি বি বুল বুলের বিরুদ্ধে লড়াই করছিলেন তিনি। এবং তাঁকে বেশ কাবুই করে ফেলেছিলেন। আর এবার ভারতীয় WWE চ্যাম্পিয়ন জিন্দর মহল জানাচ্ছেন, এই প্রফেশনাল রেসলিংয়ের সঙ্গে লিখিতভাবে চুক্তিবদ্ধ হতে চলেছেন কবিতা দেবী। প্রথম মহিলা হিসেবে এই নজির গড়তে চলেছেন তিনি। জিন্দর বলেন, “কবিতাই ভারতীয় মহিলাদের নতুন করে স্বপ্ন দেখতে অনুপ্রেরণা জোগাবেন। তাই তাঁর সাফল্য কামনা করি।”

[মাঠে বাবার জন্য জলের বোতল হাতে ছোট্ট জিভা, ভিডিওতে মুগ্ধ নেটদুনিয়া]

হরিয়ানায় কুস্তিগির দ্য গ্রেট খালির অ্যাকাডেমি থেকে প্রশিক্ষণ নিয়েছেন। আগামী বছর জানুয়ারি থেকে ফ্লোরিডার অরল্যান্ডোর WWE-র পারফরম্যান্স সেন্টারে প্রশিক্ষণ শুরু করবেন কবিতা। উচ্ছ্বসিত কবিতা দেবী বলছেন, “প্রথম মহিলা হিসেবে এমন মাইলস্টোন ছুঁতে পেরে দারুণ লাগছে। মি ইয়ং ক্লাসিকে বিশ্বের সেরা প্রফেশনাল কুস্তিগিরদের সঙ্গে প্রতিযোগিতায় অংশ নিতে পারার অভিজ্ঞতা হয়েছিল। এবার ভারতীয় হিসেবে WWE মহিলা চ্যাম্পিয়ন হতে চাই।”

The post দেশের প্রথম মহিলা হিসেবে WWE-তে নাম লেখাতে চলেছেন কবিতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement