shono
Advertisement

‘আমাদের সম্পর্ক আগের মতোই ভালো’, কেন নেটিজেনদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন চাহালের স্ত্রী?

বাইশ গজের যুদ্ধে নিজেকে মেলে ধরতে পারবেন যুজবেন্দ্র চাহাল?
Posted: 08:26 PM Mar 16, 2024Updated: 08:26 PM Mar 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) সঙ্গে নাকি বিচ্ছেদ আসন্ন। এই ইস্যু নিয়ে জল্পনা তুঙ্গে। তবে শেষ পর্যন্ত আইপিএল (IPL 2024) শুরু হওয়ার আগে ইনস্টাগ্রামে প্রতিবাদ জানালেন লেগ স্পিনারের স্ত্রী ধনশ্রী বর্মা (Dhanashree Verma)। তাঁর দাবি, নেটিজেনদের তরফ থেকে ক্রমাগত আক্রমণের জন্য তিনি মানসিকভাবে বিপর্যস্ত।

Advertisement

কয়েক সপ্তাহ আগের কথা। কোরিয়োগ্রাফার প্রতীক উতেকরের সঙ্গে একটি ছবি নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে ধনশ্রীকে। সেই প্রসঙ্গে ইনস্টাগ্রামে একটি ভিডিওতে চাহালের স্ত্রী বলেছেন, “কেমন লাগছে, এই প্রশ্নটা কত সহজেই লোকে করে ফেলে। তার পরে নিজেদের মতামত এবং সিদ্ধান্ত জানাতে থাকে। জীবনে কোনও দিন ট্রোল বা মিমের দ্বারা প্রভাবিত হইনি। হয় উপেক্ষা করতাম, না হয় হেসে উড়িয়ে দিতাম। কিন্তু সাম্প্রতিক এই ঘটনা আমার মনে গভীর ভাবে প্রভাব ফেলেছে।”

[আরও পড়ুন: জাতীয় ক্যাম্প থেকে বিতাড়িত অচিন্ত্য শিউলি! কিন্তু কেন? কী এমন করলেন?]

 

ধনশ্রীর আরও প্রতিক্রিয়া, “এবার সরাসরি আমার পরিবারকে জড়িয়ে ফেলা হয়েছে। কাছের লোকেরা দুঃখ, ব্যথা পেয়েছে। সোশাল মিডিয়াতে সবাই নিজের মনের কথা বলতে পারে, তাই সব মন্তব্য ভুলে যাওয়া বা উপেক্ষা করা সম্ভব নয়। আমার এবং পরিবারের আবেগের কথাও খেয়াল রাখতে হবে।”

এদিকে এবারের ক্রোড়পতি লিগে নামার আগে এক বিশেষ নজির গড়ার সামনে রয়েছেন চাহাল। ভারতীয় দল থেকে বাদ গেলেও রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) অন্যতম স্তম্ভ তিনি। ১৮৭টি শিকার আইপিএলের ইতিহাসে তিনিই সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন। ফলে আর মাত্র ১৩টি উইকেট নিতে পারলেই, প্রথম বোলার হিসেবে ক্রোড়পতি লিগে ২০০টি উইকেট নেওয়ার নজির গড়লেন।

[আরও পড়ুন: কামিন্সের নেতৃত্বে সূর্যোদয়ের খোঁজে হায়দরাবাদ, একনজরে শক্তি-দুর্বলতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement