shono
Advertisement
Nawsad Siddique

প্রেম করেন? বিয়ে করছেন কবে? চওড়া হেসে কী জানালেন নওশাদ

আরও এক বার চর্চায় নওশাদ, কারণ রাজনৈতিক নয়, বরং তা ব্যক্তিগত।
Posted: 06:06 PM Apr 27, 2024Updated: 12:49 AM Apr 28, 2024

রমেন দাস:  ২০২১-এর বিধানসভা ভোটে প্রথম রাজনীতির লড়াইয়ে নামেন তিনি। প্রথমবারেই ভাঙড় থেকে বিধায়ক নির্বাচিত হন। তাঁর দল আইএসএফ-ও (ISF) প্রথম ভোটযুদ্ধে নামে। সেই নওশাদ সিদ্দিকিকে (Nawsad Siddique) কি এবার অন্য ভূমিকায় দেখা যাবে?  সিঙ্গেল থেকে মিঙ্গেল হচ্ছেন তিনি? এবার সেই প্রশ্নেরই উত্তর দিলেন ফুরফুরার বাসিন্দা।

Advertisement

সম্প্রতি রাজ্য রাজনীতিতে তাঁর নাম চর্চায় এসেছিল। তিনি  তৃণমূলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) বিরুদ্ধে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জল্পনা ছিল। নিজেও জানিয়েছিলেন সেকথা। তাতে ইতি পড়লেও, ফের নওশাদের নাম ভেসে উঠেছে। তবে এবার অন্য কারণে।

[আরও পড়ুন: এবার নেতাদের বাড়িতে ঢুকতেও সেনা নামাতে হবে! সন্দেশখালি কাণ্ডে তীব্র খোঁচা দিলীপের]

বিয়ে করতে চলেছেন নওশাদ! 'সংবাদ প্রতিদিন ডিজিটাল'কে দেওয়া একান্ত সাক্ষাৎকারে ভাঙড়ের বিধায়ক নওশাদ জানিয়েছেন, তাঁর পরিবারের সদস্যরা বিয়ের জন্য জোরাজুরি করছেন। তাঁকে জিজ্ঞাসা করা হয় তিনি কি লুকিয়ে চুরিয়ে প্রেম করছেন কারও সঙ্গে? একগাল হেসে তিনি জবাব দেন, "না ওইরকম কোনও ব্যাপার নেই।"

বিয়ে কবে করবেন, এই  প্রশ্ন শুনে নওশাদ বলেন, "বাড়িতে কোনও বিষয়ে যদি চিন্তা থাকে তাহলে সেটা আমার বিয়ে। ওটা সময়ের সঙ্গে সঙ্গে হয়ে যাবে।" বাড়ি থেকে তাঁর জীবনসঙ্গী খোঁজা হচ্ছে কিনা জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "সেটা তো কবে থেকেই হচ্ছে।" তবে এখন তাঁর প্রধান লক্ষ্য লোকসভা ভোটে দলীয় প্রার্থীদের হয়ে প্রচার-যুদ্ধ সামলানো। নওশাদ বলেন, "এখন যে লড়াইয়ে নেমেছি সেটা করি। আগে এই মালাটা পরি, তারপর বিয়ের মালা পরব।"

[আরও পড়ুন: পরিচিতর ডাকে সাড়া, পার্ক স্ট্রিটের নামী হোটেলে গিয়ে ভয়ংকর অভিজ্ঞতা ব্যবসায়ীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আরও এক বার চর্চায় নওশাদ সিদ্দিকি।
  • রাজনৈতিক নয়, ব্যক্তিগত কারণে চর্চায় তিনি।
  • খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন নওশাদ!
Advertisement