shono
Advertisement

বনি-শ্রাবন্তীর ‘বিয়ে বিয়ে খেলা’! ব্যাপারটা কী?

মুক্তির অপেক্ষায় শ্রাবন্তীর ‘উড়ান’, দেখুন টিজার। The post বনি-শ্রাবন্তীর ‘বিয়ে বিয়ে খেলা’! ব্যাপারটা কী? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:56 PM Dec 05, 2019Updated: 01:56 PM Dec 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিরাচরিত কাস্টিংয়ের নিয়ম ভেঙে টলিউড ইন্ডাস্ট্রির পরিচালকেরা আজকাল নতুন জুটির দিকে ঝুঁকছেন। তাতে ছবি ঘিরে যেমন অভিনবত্ব তৈরি হচ্ছে, সঙ্গে বাড়ছে দর্শকদের কৌতূহলও। দেব-পাওলি, ঋত্বিক-শ্রাবন্তী, ঋত্বিক-শুভশ্রীর মতো একঝাঁক নতুন জুটি পেয়েছে বাংলা সিনেদর্শক। এবার সেই পথেই হাঁটলেন পরিচালক রাজা চন্দ। তাঁর পরবর্তী ছবির মুখ্য ভূমিকার জন্য বাছলেন শ্রাবন্তীকে। আর তাঁর বিপরীতে কাস্ট করেছেন বনি সেনগুপ্তকে। আর সেই ছবিতেই দেখা যাবে তাঁদের বিয়ে বিয়ে খেলা।

Advertisement

অভিনেতা বনি সেনগুপ্তকে এর আগে সাধারণত ঋত্বিকা এবং কৌশানী মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতেই দেখা গিয়েছে। তবে এই প্রথম শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বনি। নেপথ্যে পরিচালক রাজা চন্দ। ছবির নাম ‘বিয়ে বিয়ে খেলা’। কীরকম ছবি? আদ্যোপান্ত পারিবারিক ছবি। মজার গল্প। তবে, সেই গল্পের মধ্যেই রয়েছে একাধিক চমক। জানালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুটিং শুরু হতে চলেছে চলতি ডিসেম্বরেরই ৯ তারিখ থেকে। শ্রাবন্তীর কথায়, এই প্রথম তিনি পরিচালক রাজা চন্দের সঙ্গে কাজ করছেন। সেই সঙ্গে এই প্রথমবারের জন্য বনির নায়িকা হিসেবে তাঁকে দেখতে পাবেন দর্শকরা। যদিও এর আগে বনি-শ্রাবন্তী ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’ এবং ‘জিও পাগলা’র মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন, তবে সেখানে শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধতে দেখা যায়নি বনিকে। কিন্তু রাজা চন্দের ‘বিয়ে বিয়ে খেলা’য় তারাই মুখ্য জুটি। কীরকম চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী? সে সম্পর্কে অবশ্য মুখ খুলতে নারাজ অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘ইন্ডিয়ান আইডল’-এর নয়া বিচারক হিমেশ, #MeToo বিতর্কে সরলেন অনু মালিক ]

প্রসঙ্গত, ত্রিদিব রামানের ‘উড়ান’ নিয়ে উচ্ছ্বসিত শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গতকাল অর্তাৎ বুধবারই মুক্তি পেয়েছে ‘উড়ান’-এর টিজার। যে ছবিতে শ্রাবন্তীকে দেখা যাবে একেবারে অন্যরকম একটি চরিত্রে। পৌলমী বন্দ্যোপাধ্যায়, এক স্বাধীনচেতা মহিলা, চাকরি পায় এমন এক গ্রামে যেখানে রোগভোগ লেগেই রয়েছে। যেন মড়ক দশা। হঠাৎই পৌলমী ওরফে শ্রাবন্তী দেখেন সে গ্রামের জল আর্সেনিক দূষিত। আর ঠিক যে কারণে কঠিন রোগভোগে কাতরাতে হচ্ছে সেখানকার বাসিন্দাদের। শ্রাবন্তী আর্সেনিকমুক্ত জলের দাবিতে পথে নামে। গ্রামের বাড়ি বাড়ি গিয়ে সচেতনতা গড়ে তোলার চেষ্টা করে। তবে তাঁর পথে অন্তরায় হয়ে দাঁড়ায় গ্রামের মোড়ল গোছের কিছু লোক। পৌলমী কি পারবে, তাঁর লক্ষ্যে পৌঁছতে? গ্রামকে আর্সেনিক মুক্ত করে তুলতে? উত্তর মিলবে ‘উড়ান’-এ। এই ছবিতে শ্রাবন্তীর সঙ্গে জুটি বেঁধেছেন সাহেব ভট্টাচার্য। এখানেও ছক ভাঙা এক জুটিতে আস্থা রেখেছেন পরিচালক ত্রিদিব।   

[আরও পড়ুন: ব্রহ্মার ‘গোপন’ মিশনে ঋতাভরী, সঙ্গী সোহম]

The post বনি-শ্রাবন্তীর ‘বিয়ে বিয়ে খেলা’! ব্যাপারটা কী? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার