shono
Advertisement

কংগ্রেসের পদযাত্রায় যোগ দেবেন? আমন্ত্রণপত্র পেয়ে উত্তর দিলেন বাদশা মৈত্র ও শ্রীলেখা মিত্র

আগামিকাল কলকাতার মূল অংশে 'ভারত জোড়ো'র সাগর থেকে পাহাড় পর্বের পদযাত্রা হওয়ার কথা ।
Posted: 03:18 PM Jan 01, 2023Updated: 03:18 PM Jan 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাদশা মৈত্র, শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra), দেবদূত ঘোষদের কলকাতার পদযাত্রায় শামিল করতে চায় কংগ্রেস। ইতিমধ্যেই আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু বামমনস্ক তারকারা কংগ্রেসের পদযাত্রায় যোগ দেবেন কি? উত্তর দিলেন বাদশা মৈত্র (Badshah Moitra) ও শ্রীলেখা মিত্র।

Advertisement

২ জানুয়ারি ভারত জোড়োর এ রাজ্যের ‘সাগর থেকে পাহাড়’ পর্বের পদযাত্রা হওয়ার কথা কলকাতার মূল অংশে। সেই পর্বেই শামিল হতে আমন্ত্রণ জানানো হয়েছে শ্রীলেখা, বাদশা, বিমল চক্রবর্তীদের। থাকতে পারেন বামনেতারাও। কংগ্রেসের এই কমিটির চেয়ারম‌্যান সাংসদ প্রদীপ ভট্টাচার্য নিজেই বামফ্রন্ট চেয়ারম‌্যান বিমান বসুকে আমন্ত্রণ জানিয়েছেন। শনিবারও যোগাযোগ করেছেন।

[আরও পড়ুন: মুসলিম বলে হেনস্তা? তুনিশা শর্মার মৃত্যুরহস্য নিয়ে প্রশ্ন ধৃত সিজানের বোনের]

যদিও এদিন পর্যন্ত সেদিক থেকে চূড়ান্ত কিছু জানানো হয়নি। তবে শ্রীলেখা, বাদশাদের আমন্ত্রণ করা নিয়ে প্রদীপবাবুর বক্তব‌্য, ‘‘রাহুল গান্ধী অখণ্ড ভারতবর্ষের ঐক্যের স্বার্থে সকলকে দলমত নির্বিশেষে শামিল হওয়ার আহ্বান করেছেন। আমরাও সেভাবেই প্রত্যেককে আমন্ত্রণ জানিয়েছি।’’

আমন্ত্রণ পেয়েছেন বাদশা মৈত্র। সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে অভিনেতা জানান, যে উদ্দেশে এই পদযাত্রা তার সঙ্গে তিনি সহমত। তাই কাজ থাকলেও এতে যোগ দেবেন তিনি। কাজেই ব্যস্ত ছিলেন শ্রীলেখা মিত্র। তার ফাঁকেই আভাস দেন, বিষয়টি এখনও ভাবনাচিন্তার স্তরে রয়েছে। এ বিষয়ে কোনও সিদ্ধান্ত তিনি এখনও পর্যন্ত নেননি। তবে শরীর ঠিক থাকলে অভিনেত্রী যেতেও পারেন। 

 এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষের বলেন, ‘‘আর অন‌্য কোনও নাম ছিল না? কংগ্রেসের কি নিজেদের একজন ফিল্ম আর্টিস্টও নেই?’’ উল্লেখ্য, শনিবার কংগ্রেসের সাগর থেকে পাহাড় যাত্রা চতুর্থ দিনে পড়ল। ডায়মন্ডহারবার থেকে আমতলা পর্যন্ত কমবেশি ২০ কিলোমিটার পদযাত্রা হয়। যাতে প্রদেশ সভাপতি অধীর চৌধুরী ছাড়াও ছিলেন দক্ষিণ ২৪ পরগনার এই অংশের জেলা সভাপতি মনোরঞ্জন হালদার, সৌম‌্য আইচ রায়, অশোক ভট্টাচার্য, আশুতোষ চট্টোপাধ‌্যায়, সৌরভ প্রসাদ। 

[আরও পড়ুন: শুধুই অশ্লীল শব্দ, চটুল ভঙ্গি! শরীরী আবেদনেই মৃত্যুমুখে ভোজপুরী ভাষা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement