shono
Advertisement

পশ্চিমবঙ্গে অরাজকতা চলছে, অভিযোগ জানিয়ে রাজ্যপালের দ্বারস্থ বিজেপি বিধায়করা

শাসকদলের পাশাপাশি পুলিশের বিরুদ্ধেও অভিযোগ জানানো হয়। The post পশ্চিমবঙ্গে অরাজকতা চলছে, অভিযোগ জানিয়ে রাজ্যপালের দ্বারস্থ বিজেপি বিধায়করা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:46 PM Feb 10, 2020Updated: 09:46 PM Feb 10, 2020

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: চারিদিকে আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি হয়েছে। গোটা রাজ্যজুড়ে অরাজকতা চলছে। সোমবার বাজেটের অধিবেশনের পর রাজভবনে গিয়ে শাসকদলের বিরুদ্ধে এই অভিযোগই জানিয়ে এলেন বিজেপি বিধায়করা। ছিলেন মনোজ টিগ্গা, স্বাধীন কুমার সরকার, আশিস বিশ্বাস, জোয়েল মুর্মু ও দুলাল বর।

Advertisement

সোমবার দুপুরে বিজেপির পরিষদীয় দলনেতা মনোজ টিগ্গার নেতৃত্বে বিধায়কদের একটি দল দেখা করে রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে। তারপর তাঁকে জানায়, রাজ্যের কোথায়ও বিজেপিকে অনুমতি নিয়ে মিছিল করতে দেওয়া হচ্ছে না। কোনও কোনও জায়গায় মিছিলের অনুমতিও দেওয়া হচ্ছে না। পুলিশ বাধা দিচ্ছে। মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে দলের কর্মীদের। এই বিষয়গুলি যেন তিনি খতিয়ে দেখেন।

[আরও পড়ুন: পুরভোটের আগে রাজ্যে আসছেন অমিত শাহ, প্রচার করবেন CAA’র সমর্থনে]

 

এপ্রসঙ্গে মনোজ টিগ্গার বক্তব্য, মুখ্যমন্ত্রী বলছেন দেশে এমারজেন্সি চলছে। কিন্তু, আমরা বলছি পশ্চিমবঙ্গে সুপার এমারজেন্সি চলছে। আসন্ন পুরসভার নির্বাচনেও অশান্তি হতে পারে। পুরভোট অবাধ হবে এরকম কোনও নিশ্চয়তা নেই বলেই মনে করেন বিজেপি বিধায়করা। গত পঞ্চায়েত নির্বাচনেও অশান্তির যে ঘটনা ঘটেছিল তা রাজ্যপালকে জানিয়েছে প্রতিনিধি দলের সদস্যরা। এছাড়া, সরকারি খরচে রাজ্য সরকার CAA বিরোধী বিজ্ঞাপন দিচ্ছে।

[আরও পড়ুন: পুরভোটের আগে পুরনো সঙ্গী শোভনের ভূয়সী প্রশংসা ফিরহাদের মুখে]

 

এই বিষয়টি উল্লেখ করে বিজেপির প্রতিনিধিদলের দাবি, এই বিজ্ঞাপনের পিছনে কত টাকা খরচ হয়েছে তার হিসাব দিতে হবে। এইল বিষয়ে তদন্তেরও দাবি তোলা হয়েছে।

The post পশ্চিমবঙ্গে অরাজকতা চলছে, অভিযোগ জানিয়ে রাজ্যপালের দ্বারস্থ বিজেপি বিধায়করা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার