shono
Advertisement

ঘুমন্ত অবস্থায় ধর্ষণ, নিউটাউনে সৎ বাবার যৌন লালসার শিকার নাবালিকা

ঘটনাটি প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়েছে স্থানীয়রা। The post ঘুমন্ত অবস্থায় ধর্ষণ, নিউটাউনে সৎ বাবার যৌন লালসার শিকার নাবালিকা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:06 PM Jun 12, 2020Updated: 05:09 PM Jun 12, 2020

কলহার মুখোপাধ্যায়: ফের খাস কলকাতায় সৎ বাবার লালসার শিকার নাবালিকা। অভিযোগ, গভীর রাতে মদ্যপ অবস্থায় ঘুমন্ত নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত। নাবালিকার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অভিযু্ক্তকে গ্রেপ্তার করেছে নিউটাউন থানার পুলিশ। 

Advertisement

জানা গিয়েছে, অভিযুক্তের নাম বিশ্বজিৎ মহন্ত। কয়েকদিন আগেই স্ত্রীর সঙ্গে তুমুল অশান্তি হয় ওই ব্যক্তির। সেই ঝামেলার জেরেই মেয়েকে রেখে বাপের বাড়ি চলে যান বধূ। এভাবেই চলছিল। এরই মাঝে ২-৩ দিন আগে রাতে মদ্যপ অবস্থায় দোকান থেকে ফেরে অভিযুক্ত বিশ্বজিৎ। সেই সময় ঘরে ঘুমোচ্ছিল ওই নবালিকা। অভিযোগ, সেই সুযোগকে কাজে লাগিয়েই মেয়েকে ধর্ষণ করে অভিযুক্ত। নাবালিকার আর্তনাদে জড়ো হয়ে যায় প্রতিবেশীরা। ধরে ফেলে অভিযুক্তকে। ঘটনায় ক্ষোভে ফুঁসতে থাকে স্থানীয়রা।

[আরও পড়ুন: ২৬ বছর পর ফের মেট্রোর পাতাল প্রবেশ, ফুলবাগান স্টেশন পরিদর্শনে রেলের সুরক্ষা কমিশনার]

পরে বৃহস্পতিবার সকালে গোটা বিষয়টি জানিয়ে নিউটাউন থানায় সৎ বাবার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নির্যাতিতা। এরপরই গ্রেপ্তার করা হয় তাকে। শুক্রবার বারাসত আদালতে পেশ করা হয়েছে ধৃতকে। প্রসঙ্গত, বৃহ্স্পতিবারই নিউটাইনের একটি হোটেলে ডেকে নিয়ে গিয়ে গর্ণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ২ যুবককে।

[আরও পড়ুন: ভেন্টিলেশনে থাকা করোনা রোগীর উপর প্লাজমা থেরাপি, ইতিহাসের সামনে বেলেঘাটা আইডি]

The post ঘুমন্ত অবস্থায় ধর্ষণ, নিউটাউনে সৎ বাবার যৌন লালসার শিকার নাবালিকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement