shono
Advertisement

খেতে চেয়ে কান্না, অত্যাচার করে দুই শিশুকে বাড়ি থেকে তাড়িয়ে দিল সৎ মা

নিজের বাবাই ঠাঁই দেয়নি দুই শিশুকে। The post খেতে চেয়ে কান্না, অত্যাচার করে দুই শিশুকে বাড়ি থেকে তাড়িয়ে দিল সৎ মা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:20 PM Apr 02, 2018Updated: 03:59 PM Jun 25, 2019

অর্ণব আইচ: খেতে চেয়ে কান্নাকাটি করায় বাবা ও সৎ মা অত্যাচার করে বাড়ি থেকে তাড়িয়ে দিল দুই শিশুকে। তিন ও নয় বছরের ওই দুই শিশু বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় নেমে কাঁদতে শুরু করে। শেষ পর্যন্ত তাদের আশ্রয় দেন প্রতিবেশী। ওই দু’টি শিশুর উপর এতটাই অত্যাচার করা হয় যে, আহত অবস্থায় তাদের হাসপাতালে নিয়ে যান প্রতিবেশীরা। শেষ পর্যন্ত তাঁরাই দম্পতি ওয়াহিদুজ জাফর ও শাহিন পারভিনের বিরুদ্ধে গার্ডেনরিচ থানায় অভিযোগ দায়ের করেন।

Advertisement

[  পরীক্ষায় খারাপ ফল, অভিভাবকের মারধরের আতঙ্কে ঘরছাড়া পড়ুয়া ]

ওই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। ওই দম্পতিকে জেরা করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, গার্ডেনরিচের পাহারপুর রোডে এই ঘটনাটি ঘটে। মাকে হারিয়েছে দুই ভাই আব্দুল আহাদ (৯) ও মহম্মদ উমর মুক্তার খান (৩)। তার পর তাদের বাবা ওয়াহিদুজ জাফর বিয়ে করেন এক যুবতীকে। অভিযোগ উঠেছে, বিয়ের পরই শাহিন নামে ওই যুবতী তাঁর সৎ ছেলেদের উপর অত্যাচার শুরু করেন। প্রায় প্রত্যেকদিনই যুবতী তাঁর স্বামীর কাছে অভিযোগ করতেন যে, তাঁর সৎ ছেলেরা খুব কাঁদে। এলাকার বাসিন্দাদের অভিযোগ, একেই দুই ভাই মাকে হারিয়েছে। তার উপর তিন ও নয় বছর বয়সের দুই শিশুকে ভাল করে খেতে দেওয়া হত না। তাই তারা কাঁদত। বিষয়টি নিয়ে পারিবারিক গোলমালও হত দম্পতির মধ্যে। সম্প্রতি এই গোলমাল চরমে ওঠে। দম্পতির রাগ গিয়ে পড়ে দুই শিশুর উপর। অভিযোগ, স্বামী-স্ত্রী মিলে শিশু দু’টিকে চড়, ঘুসি, লাথি মারতে থাকে। লাঠি দিয়েও তাদের পেটানো হয়। তাদের শরীর দিয়ে রক্ত বেরতে থাকে। এর পর বাবা ও সৎ মা শিশু দু’টিকে বাড়ি থেকে বের করে ঘরের দরজা বন্ধ করে দেয়। শিশু দু’টি এখন আত্মীয়া ও প্রতিবেশীদের কাছেই রয়েছে। বন্ধ হয়ে গিয়েছ তাদের স্কুলে যাওয়া। ওই দম্পতির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[  এই প্রথম কলকাতায় পঞ্চায়েত ভোট, সংঘর্ষ এড়াতে বিশেষ সতর্ক লালবাজার ]

The post খেতে চেয়ে কান্না, অত্যাচার করে দুই শিশুকে বাড়ি থেকে তাড়িয়ে দিল সৎ মা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement