shono
Advertisement
Mithun Chakraborty

'গাড়ির কাচও নামাননি', মিঠুনের দেখা না পেয়ে আসানসোলে তুমুল বিশৃঙ্খলা

গোটা পরিস্থিতির জন্য ক্ষমা চেয়ে নেন 'মহাগুরু'।
Posted: 09:37 PM Apr 28, 2024Updated: 09:44 PM Apr 28, 2024

শেখর চন্দ্র, আসানসোল: 'মহাগুরু'র রোড শো বলে কথা। তাঁকে একবার দেখার আগ্রহ যে সাধারণ মানুষের থাকবে তা নতুন কিছু নয়। কিন্তু রোড শো-তে মিঠুন চক্রবর্তীকে দেখতে না পেয়ে চরম ক্ষুব্ধ আমজনতা। আসানসোলের মহিশিলার বটতলার বাসিন্দারা রীতিমতো শোরগোল ফেলে দেন।

Advertisement

আসানসোলের বুধা ময়দান থেকে মহিশিলা বটতলা ময়দান পর্যন্ত বিজেপির রোড শো ছিল। পদ্মশিবিরের প্রার্থী এস এস আলুওয়ালিয়ার সমর্থনে ওই রোড শোতে থাকার কথা ছিল তারকা প্রচারক মিঠুন চক্রবর্তীর। সেই মতো দুপুরে বুধা মাঠের হেলিপ্যাডে নামেন 'মহাগুরু'। গড়াই রোড ধরে শুরু হয় রোড শো। প্রচণ্ড গরম উপেক্ষা করে রাস্তার পাশে তখন অগণিত মানুষের জমায়েত। মহিশিলার বটতলার কাছে কাটল তাল। জানা গিয়েছে, আচমকা অসুস্থ পড়েন মিঠুন। তার ফলে উৎসুক জনতার সঙ্গে জনসংযোগ করতে পারেননি তিনি। তাতেই বেজায় ক্ষিপ্ত হন স্থানীয়রা। বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। পরে তা হাতাহাতির রূপ নেয়। কিছুক্ষণ অশান্তির পর পুলিশ পরিস্থিতি সামাল দেয়।

[আরও পড়ুন: বসের আচরণে অতিষ্ঠ, বসের সামনেই ঢোল বাজিয়ে নেচে চাকরি ছাড়লেন যুবক, দেখুন ভিডিও]

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বটতলার কাছে একবারও গাড়ি দাঁড়ায়নি। এমনকী গাড়ির জানলার কাচ পর্যন্ত নামাননি মিঠুন। 'মহাগুরু'কে দেখার স্বপ্নপূরণ না হওয়ায় তাঁদের মনখারাপ বলেই দাবি উৎসুক জনতার। যদিও মিঠুন চক্রবর্তী এই বিশৃঙ্খল পরিস্থিতির জন্য ক্ষমা চেয়ে নেন। জানান, রোড শো চলাকালীন আচমকা অসুস্থ হয়ে পড়েন। পা যেন কাঁপতে শুরু করে তাঁর। সেকথা তাঁর সঙ্গীদের জানান। তাই আর রোড শো করতে পারেননি বলেই দাবি বিজেপির তারকা প্রচারকের।

[আরও পড়ুন: বঙ্গে মুখ্যমন্ত্রীর মুখ কি শুভেন্দু? সোজাসাপ্টা জবাব দিলীপ ঘোষের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রোড শো-তে মিঠুন চক্রবর্তীকে দেখতে না পেয়ে চরম ক্ষুব্ধ আমজনতা।
  • আসানসোলের মহিশিলার বটতলায় উত্তেজনা।
  • মিঠুন চক্রবর্তী এই বিশৃঙ্খল পরিস্থিতির জন্য ক্ষমা চেয়ে নেন।
Advertisement