shono
Advertisement

পরপর দু’দিন বড়সড় সাফল্য এসটিএফের, তদন্তকারীদের জালে আরও এক কেএলও জঙ্গি

ধৃত জঙ্গি মৃণাল বর্মনকে শনিবার জলপাইগুড়ি আদালতে তোলা হবে।
Posted: 10:06 AM Feb 26, 2022Updated: 12:37 PM Feb 26, 2022

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: এসটিএফের জালে আরও এক কেএলও (KLO) জঙ্গি। শুক্রবার গভীর রাতে শিলিগুড়ির ফাঁসিদেওয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয় তাকে। ধৃত জঙ্গি মৃণাল বর্মনকে শনিবার শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হবে।

Advertisement

এর আগে গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে শিলিগুড়ির (Siliguri) খালপাড়া এলাকায় অভিযান চালায় এসটিএফ। সেখান থেকে গ্রেপ্তার করা হয় অবিনাশ রায়কে। সূত্রের খবর, জঙ্গি সংগঠনের জন্য টাকা তুলত অবিনাশ। সেই কারণেই শিলিগুড়িতে গিয়েছিল ওই যুবক। সেখানেই এসটিএফের হাতে ধরা পড়ে অবিনাশ। ধৃত যুবক জঙ্গি সংগঠনের সঙ্গে যোগসাজশের বিষয়টি স্বীকার করে নেয় বলেই দাবি তদন্তকারীদের।

[আরও পড়ুন: সাতসকালে ব্যাহত মেট্রো পরিষেবা, চূড়ান্ত দুর্ভোগ নিত্যযাত্রীদের]

তাকে জেরা করে এসটিএফ। তারপর মৃণাল বর্মনের খোঁজ পায়। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতেই শুক্রবার গভীর রাতে শিলিগুড়ির ফাঁসিদেওয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সূত্রের খবর, ধৃত জঙ্গি মৃণাল শিলিগুড়ি কান্তিদেওয়ার বাসিন্দা। এলাকারই ব্যবসায়ীদের কাছ থেকে তোলাবাজি করত সে। সেই টাকা দিয়েই বিহার থেকে অস্ত্র কিনত মৃণাল। ধৃত জঙ্গিকে শনিবার শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হবে।

তবে কতদিন জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত ওই যুবক, যাদের থেকে টাকা তুলছিল তাদের সঙ্গে সংগঠনের কী যোগ, তা জানার চেষ্টা করা হচ্ছে বলে খবর। উল্লেখ্য, এই ঘটনার স্বাভাবিকভাবেই শিলিগুড়িবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

[আরও পড়ুন: নিয়ম বদলাচ্ছে আইপিএলের, কঠিন গ্রুপে KKR, ঘোষিত ফাইনালের দিনক্ষণও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার