shono
Advertisement

ওঠবোস করতে করতে প্রাণ গেল খুদের! চতুর্থ শ্রেণির ছাত্রের মৃত্যুতে কাঠগড়ায় শিক্ষিকা

সংজ্ঞাহীন ছাত্রকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।
Posted: 09:18 PM Nov 22, 2023Updated: 09:20 PM Nov 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চতুর্থ শ্রেণির ছাত্রকে কড়া শাস্তি দিয়েছিলেন শিক্ষিকা। পড়াশোনার সময় খেলার অপরাধে ওঠবোসের শাস্তি দেওয়া হয়েছিল তাকে। আচমকা ওঠবোস করতে করতেই মাটি লুটিয়ে পড়েছিল সে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান, ১০ বছরের খুদের ইতিমধ্যে মৃত্যু হয়েছে। ঘটনায় কাঠগড়ায় শিক্ষিকা। চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

Advertisement

ঘটনাটি ওড়িশার (Odisha) জাজপুর জেলার ওরালি গ্রামের। মৃত ছাত্রের নাম রুদ্রনারায়ণ শেঠি। সে সূর্যনারায়ণ নোডাল উচ্চ প্রাথমিক স্কুলের চতুর্থ ছাত্র ছিল। দুপুর ৩টে নাগাদ স্কুলে বন্ধুদের সঙ্গে খেলছিল। এতেই রেগে যান শিক্ষিকা। তিনি ছাত্রকে বকঝকার পর ওঠবোস করার শাস্তি দেন। অভিযোগ, ওঠবোস করতে করতে আচমকা মাটিতে লুটিয়ে পড়ে রুদ্র।

 

[আরও পড়ুন: মোদিকে ‘অপয়া’ বলে বিপাকে রাহুল, নির্বাচন কমিশনে নালিশ বিজেপির

সংজ্ঞাহীন অবস্থায় তাকে নিকটবর্তী স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। খবর দেওয়া হয় তার পরিবারকে। অবস্থার অবনতি হওয়ায় কটকের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। যদিও সেখানে পৌঁছনোর পরে চিকিৎসকরা জানান ছাত্রের মৃত্যু হয়েছে ইতিমধ্যে। ছাত্রের মৃত্যুর ঘটনায় কাঠগড়ায় স্কুলের শিক্ষিকা। যদিও খুদের পরিবার এখনও পর্যন্ত পুলিশে অভিযোগ দায়ের করেনি। রসুলপুর ব্লকের শিক্ষা আধিকারিক জানিয়েছেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

[আরও পড়ুন: আর মাত্র ১২ মিটার! বুধবার রাতেই উত্তরকাশীর সুড়ঙ্গ থেকে উদ্ধার শ্রমিকদের?]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement