shono
Advertisement

‘ওর এক পা চণ্ডীগড়ে, আরেক পা হরিয়ানায়’, অজি ব্যাটার ট্রেভিস হেডকে স্লেজিং ভারতীয় তারকার

কে করলেন এমন স্লেজিং?
Posted: 12:17 PM Mar 04, 2023Updated: 12:56 PM Mar 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-অস্ট্রেলিয়ার (India vs Australia) টেস্ট ম্যাচ হচ্ছে আর স্লেজিং হবে না, তা আবার হয় নাকি! ইন্দোরে ভারত শোচনীয় ভাবে হেরেছে। আর ইন্দোর টেস্ট জিতে অস্ট্রেলিয়া সিরিজে ব্যবধান কমিয়ে এনেছে।

Advertisement

ভারতের হাতে রানের পুঁজি কম ছিল। তবুও ভারতীয়রা বলেছিলেন, লড়াই করবেন তাঁরা। ট্রেভিস হেড যখন ব্যাট করছিলেন, সেই সময়ে ভারতীয় ক্রিকেটাররা স্লেজিং করতে শুরু করেন।

অস্ট্রেলিয়ার ইনিংসের ষষ্ঠ ওভারের ঘটনা। বল হাতে তৈরি হচ্ছেন রবীন্দ্র জাদেজা। ব্যাট করছিলেন ট্রেভিস হেড। শর্ট ফাইন লেগে ফিল্ডিং করছিলেন শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। সেই সময়ে হেডকে ট্রোলিং করছিলেন তিনি। স্টাম্প ক্যামে শোনা যায় শ্রেয়স আইয়ার বলছেন, ”এর তো দেখছি এক পা চণ্ডীগড়ে, আরেক পা হরিয়ানায়।” ট্রেভিস হেড অবশ্য ভারতীয় ক্রিকেটারদের কথাবার্তা বুঝতে পারেননি। 

[আরও পড়ুন: নাটকীয় জয় আল নাসেরের, রোনাল্ডোকে কটাক্ষ ভক্তের]

 

নাগপুর টেস্টে হেডকে বাদ দেওয়া হয়েছিল প্রথম একাদশ থেকে। কিন্তু দ্বিতীয় টেস্টে তিনি ফিরে আসেন দলে। ডেভিড ওয়ার্নার চোটের জন্য দেশে উড়ে যাওয়ায় ট্রেভিস হেড নেমে পড়েন। তিনি বলেন, ”দলের জয়ের পিছনে অবদান রাখতে পেরে ভাল লাগছে। যখনই সময় আসবে তার জন্য তৈরি থাকতে হবে। প্রথম দুটো টেস্টে হেরে যাওয়ার পরে ফিরে আসাটা দারুণ হয়েছে। আমরা জানতাম ভাল বল আসবেই, রান করার সুযোগও পাওয়া যাবে। সেই সুযোগের সদ্ব্যবহার করতে হবে।” সুযোগের সদ্যবহার করেছে এই অজি দল।

[আরও পড়ুন: মন্দিরে ভক্তদের সঙ্গে মেঝেয় বসেই প্রার্থনা বিরাট-অনুষ্কার, ভিডিও দেখে মুগ্ধ অনুরাগীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement