shono
Advertisement

‘ছেলের হাতে একদম মোবাইল নয়!’রাজকে কড়া হুঁশিয়ারি শুভশ্রীর

যুবানের সামনেই ঝগড়া শুরু করলেন রাজ-শুভশ্রী!
Posted: 01:48 PM May 02, 2022Updated: 01:49 PM May 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুভশ্রী (Subhashree Ganguly) চান যুবান ফুটবল খেলুক মাঠে গিয়ে। কিন্তু রাজ ছেলেকে টেক স্যাভিই বানাতে নাছোড়বান্দা। রাজের (Raj Chakraborty) ইচ্ছে মোবাইল দিয়েই বিশ্ব দেখুক যুবান। আর শুভশ্রীর মতে, এই ছোট্ট বয়সে একেবারেই মোবাইল নয়, পাবজির মতো ‘হাবজি-গাবজি’ মোবাইল গেম এক্কেবারেই নয়। সোমবার সকাল সকাল এই নিয়ে যুবানের সামনেই তুমুল ঝগড়া শুরু করলেন শুভশ্রী-রাজ। জিতলেন কে? শুভশ্রীই। রাজকে বকাঝকা করে যুবানকে সোজা পাঠালেন বল খেলতে!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। রাজ ও শুভশ্রীর এই ঝগড়াঝাটি একেবারেই সত্যি সত্যি নয়। বরং তাঁদের নতুন ছবি ‘হাবজি-গাবজি’র প্রচারের জন্যই এরকমটি করেছেন এই তারকা দম্পতি। এই ঝগড়ার ভিডিও পোস্ট করে শুভশ্রী ও রাজ লিখলেন, ‘আপনার শিশু কি মুঠোফোনে এই সব হাবজি-গাবজি game-এই busy থাকে সারাদিন?এতে কিন্ত হতে পারে চরম বিপদ! কিভাবে? সেটা জানতে হলে দেখতে হবে আমাদের আগামী ছবি “হাবজি-গাবজি”, যা মুক্তি পেতে চলেছে আগামী ৩রা জুন আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে।’

 

[আরও পড়ুন: শরীরটাকে ঠিক রেখেই দ্বিতীয় সন্তান নিতে হবে! হঠাৎ এমন কেন বললেন নুসরত?]

‘পরিণীতা’ থেকেই কাহিনির ভিন্নতার উপর গুরুত্ব দিতে শুরু করেছেন পরিচালক রাজ। তাঁর এই ভিন্ন সিনেম্যাটিক ভাষা পছন্দ হয়েছে দর্শকদের। এবার শিশুদের মোবাইল মগ্নতার মতো বাস্তব সমস্যার কাহিনি থ্রিলারের মোড়কে তুলে ধরেছেন পরিচালক। এ ছবিতেও নায়িকা হিসেবে রয়েছেন শুভশ্রী। ছবিতে শুভশ্রীর স্বামীর ভূমিকায় রয়েছেন পরমব্রত। দু’জনের সন্তানের চরিত্রে নজর কেড়েছেন টেলিভিশন খ্যাত শিশু-অভিনেতা স্যমন্তকদ্যুতি মৈত্র (Samontak Dyuti Maitra)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

বহুদিন ধরেই এই ছবির মুক্তি আটকে ছিল। করোনা আবহের কারণেই মূলত বার বার পিছিয়ে যাচ্ছিল ‘হাবজি-গাবজি’র রিলিজ। তবে এবার মুক্তির জন্য তৈরি এই ছবি। আগামী ৩ জুন মুক্তি পেতে চলেছে ‘হাবজি-গাবজি’।

[আরও পড়ুন: ‘চুরি’ হয়েছিল ‘অবতারে’র চিত্রনাট্য, স্পিলবার্গের ‘ইটি’ নিয়ে অভিযোগ ছিল খোদ সত্যজিতের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement