shono
Advertisement

ডিসেম্বেরই কোলজুড়ে আসবে দ্বিতীয় সন্তান, ছিমছাম অনুষ্ঠানে সাধ খেলেন শুভশ্রী

ছবি পোস্ট করে কী লিখলেন শুভশ্রী?
Posted: 06:56 PM Sep 25, 2023Updated: 07:26 PM Sep 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মা হতে চলেছেন টলিউডের মিষ্টি নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এ খবর নতুন নয়। নিজেই সোশাল মিডিয়ায় ফাঁস করেছিলেন তাঁর দ্বিতীয় সন্তান আসার খবর। আর এবার সোশাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সাধের ছবি। হ্য়াঁ, সম্প্রতি শুভশ্রী ও রাজের আরবানার বাড়িতেই ছিমছাম অনুষ্ঠানের মধ্য়ে দিয়ে হয়ে গেল সাধ। ঢিলেঢালা রঙিন সালোয়ারে দেখা গেল অভিনেত্রীকে। পাশে হালকা সবুজ রঙের পাঞ্জাবিতে দেখা গেল রাজ চক্রবর্তীকে।

Advertisement

২০২০ সালের ১২ সেপ্টেম্বর প্রথম সন্তান যুবানের জন্ম হয়। তারপর থেকেই বাবা-মায়ের নয়নের মণি একরত্তি। মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। সেই সময় ছেলের থেকে দূরে থাকতে হয়েছিল। মারণ ভাইরাসকে হার মানিয়েই ছেলে ও স্বামীর কাছে ফিরে আসেন। সারা বাড়ি মাতিয়ে রাখে ছোট্ট যুবান। পাশাপাশি নেটিজেনদেরও বড্ড আদুরে সে। রাজ-শুভশ্রীও ছেলের নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করেন।

[আরও পড়ুন: ‘তোমায় ছাড়া বাঁচব না’, বিয়ের আদুরে ছবি দিয়ে বার্তা রাঘব-পরিণীতির, আশীর্বাদ প্রিয়াঙ্কার]

ফের মা হওয়ার খবর জানিয়ে যুবানের উচ্ছ্বাসে ফেটে পড়ার একটি ছবি পোস্ট করেছিলেন রাজ ও শুভশ্রী। ক্যাপশনে লিখেছিলেন, “বড় দাদা হিসেবে যুবানের প্রমোশন হয়ে গেল”। এই পোস্টেই উচ্ছ্বসিত হয়ে ওঠেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা। শুভেচ্ছার বন্যা বয়ে যেতে থাকে।

[আরও পড়ুন: মধ্যরাতে টি সিরিজের অফিসে গণেশ পুজো শাহরুখের, সলমনকে নিয়ে হাজির মুখ্যমন্ত্রীর বাড়িতেও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement