shono
Advertisement

রান্নাই কেরিয়ার, দাম্পত্যে ফাটল, স্বপ্নপূরণের গল্প বলবে শুভশ্রীর ‘বৌদি ক্যান্টিন’, দেখুন টিজার

পুজোয় মুক্তি পাবে শুভশ্রী ও পরমব্রতর এই ছবি।
Posted: 07:34 PM Aug 27, 2022Updated: 03:51 PM Aug 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ার নতুন ‘বৌদি’ হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। সৌজন্যে পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। তাঁর পরিচালনাতেই ‘বৌদি ক্যান্টিন’ (Boudi Canteen) ছবিতে অভিনয় করছেন নায়িকা। সঙ্গে থাকছেন সোহম চক্রবর্তীও। শনিবার প্রকাশ্যে এল এই ছবির টিজার।

Advertisement

“এবার পুজোয় পেটপুজো হোক বৌদি ক্যান্টিনে!”, ক্যাপশনে কয়েক দিন আগেই প্রকাশ্যে এসেছিল বৌদি ক্যান্টিন ছবির ফার্স্ট লুক। আর এবার ছবির টিজারে পরমব্রত আলাপ করিয়ে দিলেন ছবির মুখ্য চরিত্র পৌলমীর সঙ্গে। যাঁর হাতে জন্ম নেবে বৌদি ক্যান্টিন।

পরমব্রতর আগামী ছবি ‘বউদি ক্যান্টিনে’র গল্পের বিষয়বস্তু বিখ্যাত শেফ, কলকাতার মেয়ে আসমা খানের জীবন নিয়ে। তিনি তাঁর হাতের গুণে মুগ্ধ করেছেন সকলকে। লন্ডনে একাধিক রেস্তরাঁও রয়েছে তাঁর। কীভাবে রান্নার মাধ্যমে একজন গৃহবধূ নিজের পরিচয় তৈরি করতে পারেন, সেই গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ এবং অরিত্র সেন। চিত্রনাট্যে অবশ্য কলম চালিয়েছেন খোদ পরমব্রতও। স্ক্রিন প্লে এবং সংলাপের দিকটা সামলেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়। একজন মহিলা রান্নার মাধ্যমেও পুরুষের সমকক্ষ হয়ে উঠতে পারেন, ‘বউদি ক্যান্টিন’ সে বার্তা দেবে বলেই জানান ছবির পরিচালক।

[আরও পড়ুন: মেয়েকে বড় করতেই ফের বিয়ের পিঁড়িতে সোহম, পাত্রীর তালিকায় পায়েল ও আয়ুষী! ]

ছবিতে শুভশ্রীকে (Subhashree Ganguly) দেখা যাবে আসমা খানের ভূমিকায়। তাঁর স্বামীর ভূমিকায় অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়। ওই ছবিতে অভিনয় করবেন সোহমও। এছাড়া অনসূয়া মজুমদারকে শুভশ্রীর শাশুড়ির চরিত্রে দেখা যাবে।

গত ৩ জুন মুক্তি পেয়েছে ‘হাবজি গাবজি’। সেই ছবিতে রাজ চক্রবর্তীর পরিচালনায় স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেন পরমব্রত এবং শুভশ্রী। দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছে ছবিটি। তার পাশাপাশি ভাল ব্যবসাও করেছে। তারপরই পরমব্রতর পরিচালনায় নতুন এই ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী।

এর আগে ‘হাবজি গাবজি’ নিয়ে কথা বলতে গিয়ে পরিচালক পরমব্রত ভূয়সী প্রশংসা করেন শুভশ্রী। সহ-অভিনেতা হিসেবেও তাঁকে ফুল মার্কস দেন। অবশ্য এবারে তাঁর নতুন এই সফরের সঙ্গী সোহম চক্রবর্তীও। এর আগে ‘ দেখ কেমন লাগে’র মতো সিনেমায় সোহমের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন শুভশ্রী। এবার পোস্টার দেখে মনে হচ্ছে, অন্যরকম রসায়নেই ক্যামেরার সামনে দেখা যাবে টলিউডের এই জুটিকে।

[আরও পড়ুন: ‘ছাইয়া ছাইয়া’র তালে নেচে উঠলেন মালাইকা-অর্জুন, জুটির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার