shono
Advertisement

গান্ধীকে শ্রদ্ধার্ঘ, বছর পাঁচেক পর ছবি পরিচালনায় সুভাষ ঘাই

মূল চরিত্রে দেখা যাবে এই বলিউড অভিনেতাকে। The post গান্ধীকে শ্রদ্ধার্ঘ, বছর পাঁচেক পর ছবি পরিচালনায় সুভাষ ঘাই appeared first on Sangbad Pratidin.
Posted: 05:16 PM Sep 20, 2019Updated: 05:17 PM Sep 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বেশ কয়েক বছর পর আবার ছবি পরিচালনার কাজে হাত দিয়েছেন বলিউডের জনপ্রিয় পরিচালক সুভাষ ঘাই। যেই পরিচালকের হাত ধরে শিকে ছিঁড়েছেন বলিউডের তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা। তবে এবার আর বড় দৈর্ঘ্যের সিনেমা নয়, বরং স্বল্প দৈর্ঘ্যের ছবি পরিচালনা করবেন সুভাষ ঘাই।

Advertisement

[আরও পড়ুন: এমি অ্যাওয়ার্ডের বিশেষ বিভাগে মনোনীত অনুরাগের ৩টি ওয়েব সিরিজ ]

এবার জাতির জনক মহাত্মা গান্ধীকে শ্রদ্ধা জানাতে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবি তৈরি করবেন তিনি। ছবির নাম ‘দ্য পার্সপেকটিভ’। মোট এক ঘণ্টার ছবি। ছবির কাস্টিংয়েও রয়েছে চমক। সূত্রের খবর বলছে, ‘দ্য পার্সপেকটিভ’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে বলিউডের অভিনেতা মনোজ বাজপেয়ীকে। তা ছবিতে কীরকম চরিত্রে দেখা যাবে মনোজ বাজপেয়ীকে? শোনা যাচ্ছে, একজন সূত্রধরের চরিত্রে দেখা যাবে তাঁকে। কিছুদিন আগেই সুভাষ ঘাইয়ের আমন্ত্রণ পেয়ে তাঁর ফিল্মইনস্টিটিউট ‘উইসলিং উড’-এ এসেছিলেন মনোজ বাজপেয়ী। সেই সময়েই তিনি সুভাষ ঘাইয়ের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন। 

পরে যখন পরিচালক মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মদিনে শ্রদ্ধার্ঘ জানিয়ে ছবি তৈরি করার কথা ভাবেন সুভাষ ঘাই, তখনই মনোজ বাজপেয়ীর কথা মাথায় আসে পরিচালকের। এরপর মনোজের কাছে ‘দ্য পার্সপেকটিভ’-এর প্রস্তাব গেলে তিনি এককথায় রাজি হয়ে যান। এই ছবির আরও একটি বিশেষ চমক রয়েছে। ‘দ্য পার্সপেকটিভ’-এ কাজ করছেন সুভাষ ঘাইয়ের ফিল্ম ইনস্টিটিউট-এর টেকনিসিয়ান ও ছাত্রেরা।

[আরও পড়ুন: নাগার্জুনের খামারবাড়ি থেকে উদ্ধার পচাগলা দেহ, চাঞ্চল্য এলাকায় ]

উল্লেখ্য, ২০১৪ সালে শেষবার পরিচালকের ভূমিকায় দেখা গিয়েছিল সুভাষ ঘাইকে। সেই ছবির নাম ছিল ‘কাঞ্চী’। যদিও ছবিটি বক্স অফিসে তেমন সাফল্য পায়নি। পরের বছরই ২০১৫ সালে তাঁরই ছবি ‘হিরো’র রিমেকে প্রযোজক হিসেবে ছিলেন তিনি। এবার বছর পাঁচেক বাদে পরিচালনায় ফিরলেন সুভাষ ঘাই। প্রসঙ্গত, এই অক্টোবরের ২ তারিখে গান্ধী জয়ন্তীতেই মুক্তি পাবে ‘দ্য পার্সপেকটিভ’।

The post গান্ধীকে শ্রদ্ধার্ঘ, বছর পাঁচেক পর ছবি পরিচালনায় সুভাষ ঘাই appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement