shono
Advertisement

শরীর নিয়ে সমালোচনার শিকার সুহানা, এমন কী ঘটালেন শাহরুখকন্যা?

সোশ্যাল মিডিয়ায় একাধিক সমালোচনা শুরু হয়েছে সুহানাকে নিয়ে। The post শরীর নিয়ে সমালোচনার শিকার সুহানা, এমন কী ঘটালেন শাহরুখকন্যা? appeared first on Sangbad Pratidin.
Posted: 02:58 PM Sep 05, 2019Updated: 02:58 PM Sep 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে বোধহয় তাঁর অভিষেক ঘটতে আর বেশি দেরি নেই। তবে ইতিমধ্যেই অভিনয় জগতে পদার্পণ ঘটেছে সুহানার। এক বিদেশি ছবিতে দেখা যাবে সুহানাকে। আর কেরিয়ার গোড়াতেই সমালোচনার শিকার হতে হল শাহরুখকন্যাকে। সুহানার স্টাইল স্টেটমেন্ট নিয়ে বেশ ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ। তাঁকে ‘শরীর ঢেকে রাখার’ পরামর্শ দেন তাঁরা।

Advertisement

[ আরও পড়ুন: বিয়ে করে ফেললেন রণবীর-আলিয়া! ফাঁস ছাদনাতলার ছবি ]

গ্ল্যামার দুনিয়ায় আনুষ্ঠানিকভাবে সুহানা খানের অভিষেক হয়েছে ‘ভোগ ইন্ডিয়া’র হাত ধরে। সেই ম্যাগাজিনের কভার গার্ল হওয়ার জন্যে তুখোর সমালোচনার মুখে পড়তে হয়েছিল সুহানাকে। নিন্দুকরা সরব হয়েছিলেন ‘নেপোটিজম’ নিয়ে। এবারও সুহানার সমালোচক সেই নেটিজেনরাই। ইনস্টাগ্রামে একটি ক্রিম রঙের টপ ও কালো প্যান্ট পরে ছবি শেয়ার করেন সুহানা। ছবিতে তাঁর সঙ্গে বান্ধবীরাও ছিলেন। কিন্তু বিখ্যাত বাবার কন্যা হওয়ার সুবাদে নেটিজেনদের কোপ গিয়ে পড়ল তাঁর উপরেই। নেটিজেনদের একাংশের মতে, সুহানা যে শাহরুখ খানের কন্যা, সেটি তাঁর মাথায় রাখা উচিত। আর তাছাড়া বয়সে সুহানা অনেক ছোট। এই বয়সে এভাবে খোলামেলা পোশাক পরে ছবি দেওয়া একেবারেই ঠিক নয়। কেউ কেউ তো আবার ধর্ম নিয়েও খোঁচা দেন সুহানাকে। বলেন, সুহানা মুসলিম। তা সত্ত্বেও তিনি কীভাবে এমন পোশাক পরতে পারেন?

যদিও এসব সমালোচনার কোনও বিরুদ্ধে মুখ খোলেননি শাহরুখতনয়া। তিনি সুপারস্টারের মেয়ে। বোধহয় তাই জন্ম থেকেই জানেন, সব সমালোচনার উত্তর দেওয়া বোকামো। এমনও বলেও আবার সুহানার পাশে দাঁড়িয়েছেন অনেকে।

সুহানাকে কিছুদিন আগে শেক্সপীয়রের একটি নাটকে অভিনয় করতে দেখা গিয়েছে। বলিউডে এখনই কোনও ছবিতে হয়তো তাঁকে দেখা যাবে না। কিন্তু বিদেশি ছবিতে তিনি ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন। ছবিটি বিদেশি শর্ট ফিল্ম। নাম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’। পরিচালক থিওডোর গিমোনো। সুহানার বিপরীতে এখানে অভিনয় করছেন রবিন গোনেলা।

[ আরও পড়ুন: মোদির ডাকে সাড়া দিলেন সিদ্ধার্থ, শুটিংয়ের মাঝেই কারগিলে ‘স্বচ্ছ ভারত অভিযান’ অভিনেতার ]

The post শরীর নিয়ে সমালোচনার শিকার সুহানা, এমন কী ঘটালেন শাহরুখকন্যা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement