shono
Advertisement

সন্দেশখালি অভিযানের মাঝে ধস্তাধস্তিতে অসুস্থ, কেমন আছেন সুকান্ত?

বুধবার টাকিতে পুলিশের গাড়ির বনেটে উঠে বিক্ষোভ দেখাচ্ছিলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। প্রবল ঝাঁকুনিতে গাড়ি থেকে পড়ে যান। সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি।
Posted: 11:11 AM Feb 15, 2024Updated: 01:02 PM Feb 15, 2024

ক্ষীরোদ ভট্টাচার্য: সন্দেশখালি অভিযানের মাঝে পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে অসুস্থ রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। বর্তমানে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। সূত্রের খবর, বর্তমানে অনেকটা ভালো আছেন সুকান্ত। তবে চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকতে হবে আরও কিছুক্ষণ।

Advertisement

বুধবার টাকিতে পুলিশের গাড়ির বনেটে উঠে বিক্ষোভ দেখাচ্ছিলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। প্রবল ঝাঁকুনিতে গাড়ি থেকে পড়ে যান। সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই চিকিৎসাধীন ছিলেন বিজেপি রাজ্য সভাপতি। পরে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। বর্তমানে নিউরো ইন্টেন্সিভ কেয়ার ইউনিটের বেড নম্বর ১২৯-এ ভর্তি রয়েছেন তিনি।

কলকাতার হাসপাতালে সুকান্ত। নিজস্ব ছবি

[আরও পড়ুন: একইদিনে সন্দেশখালি অভিযান বাম-বিজেপি-কংগ্রেসের, প্রবল অশান্তির আশঙ্কা, প্রস্তুত পুলিশ-ব়্যাফ]

বুধবার রাতেই তাঁর সিটি স্ক্যান করা হয় পেটে, বুকে, মাথায়, ঘাড়ে ও স্পইনাল কর্ডে। পাশাপাশি সেলাইন, অক্সিজেন এবং পেইন কিলার দেওয়া হয়। দীর্ঘক্ষণ তন্দ্রাচ্ছন্ন ছিলেন তিনি। তবে বৃহস্পতিবার সকালে তিনি অনেকটাই ভালো রয়েছেন বলে হাসপাতাল সূত্রে খবর। তবে চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন। কবে ছাড়া হবে, তা এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: পুলিশের গাড়িতে চড়াও, প্রবল ধস্তাধস্তিতে অসুস্থ সুকান্ত, আনা হল কলকাতার হাসপাতালে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement