shono
Advertisement

‘জ্যাকলিনের দোষ নেই, ওসব উপহার ভালবাসার!’অভিনেত্রীর পাশে দাঁড়ালেন ‘ঠগ’প্রেমিক সুকেশ

সংবাদমাধ্যমকে আবেগঘন চিঠি লিখলেন সুকেশ।
Posted: 07:18 PM Feb 03, 2022Updated: 10:16 PM Feb 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত ‘ঠগ’ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে বলিউড অভিনেত্রী জ্যাকলিনের (Jacqueline Fernandez) সম্পর্ক নিয়ে তুমুল শোরগোল হয়েছিল বলিউডে। বিশেষ করে জ্যাকলিনের সঙ্গে সুকেশের একটি অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে আসার পর থেকেই জ্যাকলিন বিতর্কের মুখে পড়েন। খবরে আসে, সুকেশের কাছ থেকে নাকি দামি দামি উপহারও নিয়েছিলেন তিনি। আর তা নিয়েই নিন্দুকরা জ্যাকলিনের উপর একেবারে ঝাঁপিয়ে পড়েন। জ্যাকলিনকে বিপাকে পড়তে দেখে নিজেকে সামলাতে পারলেন না ‘প্রেমিক’ সুকেশ। শেষমেশ নিজেকে দোষী হিসেবে তুলে ধরে সংবাদমাধ্যমকে লিখে ফেললেন এক আবেগঘন চিঠি। সুকেশের কথায়, ‘জ্যাকলিন একেবারেই নির্দোষ। ওসব দামি উপহার ভালবাসার প্রতীক!’ 

Advertisement

এই চিঠিতে সুকেশ লেখেন, ”আমার আর জ্যাকলিনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় আমার খুব খারাপ লেগেছে। এটা মোটেই উচিত হয়নি। আমি আগেই জানিয়ে ছিলাম আমি আর জ্যাকলিন সম্পর্কে রয়েছি। তবুও জ্যাকলিনকে নিয়ে নানা কুমন্তব্য করা হচ্ছে। জ্যাকলিন টাকার জন্য আমাকে ভালবাসেনি। আর আমার দেওয়া সব উপহারগুলো আমাদের ভালবাসার প্রতীক। তাই জ্যাকলিনকে এসব থেকে দূরে রাখা হোক। জ্যাকলিন একেবারেই নির্দোষ।”

[আরও পড়ুন: বাড়ি বিক্রি করলেন অমিতাভ বচ্চন! জানেন কত দাম? ]

অন্যদিকে, সুকেশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রথমে কিছু বলতে না চাইলেও, জানুয়ারি মাসের প্রথম দিকে সোশ্য়াল মিডিয়ায় মুখ খুলেছিলেন জ্যাকলিন। তিনি জানিয়ে ছিলেন, “এই দেশের প্রত্যেকটি মানুষ আমাকে ভালবাসা এবং সম্মানে ভরিয়ে দিয়েছে। সংবাদমাধ্যমের বন্ধুরাও তাঁদের মধ্যে একজন। আমি তাঁদের থেকে অনেক কিছু শিখেছি। বর্তমানে আমার জীবন সোজা পথে চলছে না। তবে আমি নিশ্চিত আমার বন্ধু এবং অনুরাগীরা আমার পাশে রয়েছেন। সংবাদমাধ্যমের বন্ধুদের অনুরোধ করব আমার গোপনীয়তাকে লঙ্ঘন করে ব্যক্তিগত মুহূর্তের কোনও ছবি প্রকাশ কিংবা প্রচার করবেন না। আমি জানি আমার ক্ষেত্রেও আপনারা একই কাজ করবেন। আশা রাখি সুবিচার পাব।”

[আরও পড়ুন: মা হওয়ার পর প্রথম ছবি পোস্ট প্রিয়াঙ্কার, অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন অনুভূতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement