shono
Advertisement

২০ বছর পর ফিরছে সানি দেওল-আমিশা প্যাটেল জুটি, প্রকাশ্যে ‘গদর ২’ছবির মোশন পোস্টার

দশেরার দিনই অনুরাগীদের এই সুখবর দিলেন অভিনেতা।
Posted: 05:52 PM Oct 15, 2021Updated: 06:09 PM Oct 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর কুড়ি আগে বক্স অফিস কাঁপিয়েছিল ব্লকব্লাস্টার ছবি ‘গদর: এক প্রেম কথা’ (Gadar: Ek Prem Katha)। দেশপ্রেম উসকে দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন সানি দেওল ও আমিশা প্যাটেল। দুই দশক পর আবারও সেই ‘প্রেমকথা’ নিয়ে ফিরছে বলিউডের এই সুপারহিট জুটি। হ্যাঁ, বিজয়া দশমী তথা দশেরার দিনই অনুরাগীদের এই সুখবর দিলেন সানি দেওল (Sunny Deol)। জানালেন শীঘ্রই পর্দায় আসছে ‘গদর ২’।

Advertisement

১৯৪৭-এর দেশভাগ এবং তার পরবর্তী পরিস্থিতির প্রেক্ষাপটে এক প্রেমকাহিনি দর্শকদের উপহার দিয়েছিলেন পরিচালক অনিল শর্মা। ২০০১ সালে যে ছবি বক্সঅফিসে রেকর্ড গড়েছিল। মাসের পর মাস সিনেমা হলে বসে সেই ছবি উপভোগ করেছিলেন দর্শকরা। ছবির সংলাপ থেকে গান, সবকিছুই প্রশংসা কুড়িয়েছিল।

দশেরায় সেই নস্ট্যালজিয়া উসকে দিয়েই গদর ছবির সিক্যুয়েলের মোশন পোস্টার পোস্ট করলেন সানি দেওল। আর সেখানেই জানা গেল, ফের আমিশার সঙ্গেই জুটি বাঁধছেন তিনি। এ ছবির পরিচালকও সেই অনিল শর্মাই। থাকছেন পরিচালকের ছেলে উৎকর্ষ শর্মাও। ধর্মেন্দ্রপুত্র লিখেছেন, “দুই দশকের অপেক্ষার অবসান। আপনাদের সামনে তুলে ধরলাম গদর ২-এর মোশন পোস্টার।” এটাই যে হিন্দি ছবির জগতের সবচেয়ে বড় সিক্যুয়েল হতে চলেছে, সে কথাও জানাতে ভোলেননি অভিনেতা।

[আরও পড়ুন: ‘কার নামের শাঁখা-পলা?’, পুজোর সাজে ছবি পোস্ট করতেই ট্রোলড নুসরত জাহান]

গদর ছবিতে সানি ও আমিশার (Ameesha Patel) ছেলের ভূমিকায় দেখা গিয়েছিল উৎকর্ষ শর্মাকে। ২০ বছর পর তিনিও নতুন রূপে ধরা দেবেন। আর এতেই ইঙ্গিত মিলছে যে গদর ছবির কাহিনি যেখানে শেষ হয়েছিল, সিক্যুয়েলে সেখান থেকেই হবে শুরু। এর আগে ছবিটির ২০ বছরের পূর্তিতে পরিচালক জানিয়েছিলেন, ‘তারা’ অর্থাৎ নায়কের চরিত্রে সানি ছাড়া তিনি কাউকে ভাবতেই পারেন না। আর এবার স্পষ্ট হয়ে গেল যে পুরনো জুটিই ধরা দেবে গদর ২-এ।

[আরও পড়ুন: Aryan Khan Case: ছেলে বাড়িতে না ফেরা পর্যন্ত মিষ্টি ছোঁবেন না, আরিয়ানের জন্য কঠিন ব্রত শাহরুখপত্নী গৌরীর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement