shono
Advertisement

বেঁটে, মোটা বলে মডেলিং থেকে বাদ পড়েছিলেন সানি!

একদিন তিনি যে মডেল হতে পারেননি, মোটা-বেঁটে অজুহাতে ফিরিয়ে দেওয়া হয়েছিল তাঁকে, স্বপ্নপূরণের দিনে সে কথাও মনে করলেন তিনি। The post বেঁটে, মোটা বলে মডেলিং থেকে বাদ পড়েছিলেন সানি! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:24 PM Sep 11, 2016Updated: 05:55 PM Sep 11, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড্ড মোটা, বেঁটেও। একে দিয়ে কি মডেলিং করানো যায়! যায় না। ফলে মডেলিংয়ের স্বপ্ন দেখা মেয়েটিকে একদিন ফিরেই যেতে হয়েছিল। সেদিন কে জানত সে-ই নিউ ইয়র্ক ফ্যাশন উইকে ব়্যাম্পে হেঁটে তাক লাগিয়ে দেবে! মডেল সানি লিওনের জার্নিটা অনেকটা এরকমই।

Advertisement

বলিপাড়া আজও যেন তাঁর সম্বন্ধে বেশ খানিকটা সাবধানী। পর্নদুনিয়া তিনি ছেড়েছেন বেশ কয়েক বছর হতে চলল। কিন্তু পর্নের সঙ্গে তাঁর সংযোগ যেন কিছুতেই মাথা থেকে সরাতে পারেন না বলিপাড়ার বাসিন্দারা। ফলে নায়িকা হিসেবে একটার পর একটা ছবি করে চললেও, নায়িকার তকমা তাঁকে দিতে যেন একটু কুণ্ঠাই দেখা যায় বলিপাড়ায়। যত সমালোচনার ঝড়ই বয়ে যাক না কেন, আজও সাক্ষাৎকারে উঠে আসে নীলছবির প্রসঙ্গ। বলিউড তাঁকে যতই জায়গা না দিক, বলিউডের ইতিহাসে কিন্তু তিনি নিজের নামটি ইতিমধ্যে লিখিয়ে ফেলেছেন সানি লিওন। বলিউডের নায়িকা হিসেবে তিনিই প্রথম হাঁটলেন নিউ ইয়র্ক ফ্যাশন শো-তে। অর্চনা কোচরের ডিজাইন করা গাউনে শো-স্টপার হিসেবে মার্জার সরণি মাতালেন সানি। আর এই সাফল্যের দিনেও নিজের পুরনো দিনের কথাও ভোলেননি সানি। একদিন তিনি যে মডেল হতে পারেননি, মোটা-বেঁটে অজুহাতে ফিরিয়ে দেওয়া হয়েছিল তাঁকে, স্বপ্নপূরণের দিনে সে কথাও মনে করলেন তিনি।

এই ফ্যাশন শোতেই তাঁর সঙ্গে ছিলেন অ্যাসিড আক্রান্ত রেশমা কুরেশি। যে সাহস আর মনোবল নিয়ে রেশমা আজ এ জায়গায় পৌঁছেছেন, সেই জেদকেও কুর্নিশ জানিয়েছেন সানি।

The post বেঁটে, মোটা বলে মডেলিং থেকে বাদ পড়েছিলেন সানি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement