shono
Advertisement
Jeet

নবরাত্রিতে পথশিশুদের দেবীজ্ঞানে পুজো জিতের, ছেলে রোনভ খেলল ওদের সঙ্গেই, দেখুন ভিডিও

পুজোর দিনে টলিউড সুপারস্টারের এহেন মানবিক উদ্যোগে খুশি অনুরাগীরা।
Published By: Sandipta BhanjaPosted: 08:14 PM Oct 10, 2024Updated: 08:14 PM Oct 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্টারকিডদের নিয়ে সুপারস্টার মা-বাবাদের ছুঁৎমার্গই দেখতে অভ্যস্ত অনুরাগীরা। সে বলিউড হোক বা টলিউড। সন্তানের মুখ না দেখানো থেকে বিশেষ সাবধানতা অবলম্বন করা... এহেন নানা 'বাতিক' রয়েছে। তবে সুপারস্টার জিৎ হাঁটলেন ভিন্ন পথে। পথশিশুদের সঙ্গে নবরাত্রি পালনের পর জিৎপুত্র রোনভকে দেখা গেল ওদের সঙ্গে খেলতে। সে কী খুশি খুদে!

Advertisement

জিৎ নিজেই সেই ভিডিও শেয়ার করে লিখেছেন- 'জয় মা।'
নবরাত্রি উপলক্ষে অবশ্য প্রতিবারই বাড়িতে বিশেষ পুজোর আয়োজন করেন জিৎ। এবার পথশিশুদের আমন্ত্রণ করে পুজো করার পর পাত পেড়ে খাওয়ালেন তিনি। জিতের শেয়ার করা ভিডিওতে দেখে গেল- সন্তোষী মা, গণেশ-সহ একাধিক ঠাকুরের বিগ্রহ। ঠিক তারপরই হাসিমুখে রোনভকে দেখা গেল এক পথশিশু কন্যার কোলে। ওরাও মিষ্টি খুদেকে নিয়ে খেলায় মেতে উঠেছিল। পুজোর দিনে টলিউড সুপারস্টারের এহেন মানবিক উদ্যোগে খুশি অনুরাগীরা।

প্রসঙ্গত, গত ১৪ জুন মাসেই ছেলের ছবি প্রকাশ্যে আনেন জিৎ। ২২ বছর আগে, অর্থাৎ ২০০২ সালের এই ১৪ জুনই সিনেমা হলে মুক্তি পেয়েছিল ‘সাথী’। সুপারহিট সেই সিনেমা দিয়েই টলিপাড়ায় যাত্রা শুরু করেছিলেন জিৎ। তার পর নানা চড়াই-উতরাই পেরিয়ে স্টারডম। অভিনেতা থেকে প্রযোজক হওয়া। কোনওরকম আপস না করে নিজের শর্তে সিনেমা তৈরি করা। সপরিবারে সুপারস্টারকে দেখে বেশ খুশি হয়েছিলেন অনুরাগীরা। বিশেষ করে জিৎপুত্র রোনভের মিষ্টিমুখ দেখে প্রশংসায় পঞ্চমুখ তাঁরা। কন্যা নভন্যাকেও দেখা গিয়েছিল তখন। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নবরাত্রিতে পথশিশুদের আমন্ত্রণ করে পুজো করার পর পাত পেড়ে খাওয়ালেন জিৎ।
  • জিৎ নিজেই সেই ভিডিও শেয়ার করে লিখেছেন- 'জয় মা।'
  • পুজোর দিনে টলিউড সুপারস্টারের এহেন মানবিক উদ্যোগে খুশি অনুরাগীরা।
Advertisement